বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আইয়ুব বাচ্চুর রুপালি গিটার উম্মোচন কাল

আইয়ুব বাচ্চুর রুপালি গিটার উম্মোচন কাল

চট্টগ্রাম মহানগরীর প্রবর্তক মোড়ের গোলচত্বরে স্থাপিত প্রয়াত ব্যান্ডতারকা আইয়ুব বাচ্চুর রুপালি গিটারের প্রতীক আনুষ্ঠানিকভাবে উম্মোচন করা হবে আগামীকাল। সন্ধ্যায় এটির উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান পরিকল্পনাবিদ রেজাউল করিম রেজা এ তথ্য জানান। তিনি বলেন, আইয়ুব বাচ্চুর স্মৃতি সংরক্ষণ ও তার সম্পর্কে তরুণ প্রজন্মকে জানানোর লক্ষে নগরীর গুরুত্বপূর্ণ প্রবর্তক মোড় চত্বরে তার ঐতিহাসিক রুপালি গিটারের আদলে রুপালি গিটারের একটি প্রতীক বসানো হয়েছে। এখানে আইয়ুব বাচ্চুর ছবি থাকবে। তার স¤পর্কে তরুণ প্রজন্ম অনেক কিছু জানতে পারবে।

প্রসঙ্গত, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন আইয়ুব বাচ্চুর জানাজায় অংশ নিয়ে বলেছিলেন, আইয়ুব বাচ্চুর স্মৃতি সংরক্ষণে পদক্ষেপ গ্রহণ করা হবে। তার সেই প্রতিশ্রুতি রাখতে গিয়ে মেয়র নগরীর প্রবর্তক মোড় গোলচত্বরে কিংবদন্তির ব্যান্ডশিল্পী আইয়ুব বাচ্চু স্মরণে তার ব্যবহার করা রুপালি গিটারের প্রতীক উপস্থাপনের উদ্যোগ নেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech