বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

যুক্তরাষ্ট্র-কানাডায় মুক্তি পাচ্ছে ‘রাজকুমার’

যুক্তরাষ্ট্র-কানাডায় মুক্তি পাচ্ছে ‘রাজকুমার’

বিনোদন ডেস্ক :
দেশের গণ্ডি পেরিয়ে এবার বিদেশের মাটিতে মুক্তি পেতে যাচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা ‘রাজকুমার’। আরশাদ আদনানের প্রযোজনায় হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ যুক্তরাষ্ট্র ও কানাডার বিভিন্ন রাজ্যের ৭৫টি থিয়েটারে দেখা যাবে।

গতকাল মঙ্গলবার (১৬ এপ্রিল) শাকিব খান নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

পোস্টে শাকিব লেখেন, “ঈদুল ফিতরে মুক্তির পর সারা দেশের মানুষের ভালোবাসায় ধন্য হয়ে আগামী ১৯ এপ্রিল থেকে সুদূর আমেরিকা ও কানাডায় ‘রাজকুমার’ মুক্তি পাচ্ছে। দেশের পর এবার প্রবাসী সকল বাংলা ভাষাভাষীদের মন জয় করবে ‘রাজকুমার’। ভালোবাসা ছড়িয়ে পড়বে পৃথিবীজুড়ে।”

পোস্টে শাকিব যুক্তরাষ্ট্র ও কানাডার কোন কোন হলে সিনেমাটি মুক্তি পাবে সেই তালিকাও প্রকাশ করেন।

এর আগে শাকিবের ‘প্রিয়তমা’ যুক্তরাষ্ট্র ও কানাডায় অফিসিয়ালি মুক্তি পেয়েছিল। মুক্তির পর ছবিটির আয় রেকর্ড ছাড়িয়েছিল। এবার ‘রাজকুমার’ নিয়ে পরিবেশক সংস্থা স্বপ্ন স্কেয়ারক্রোর প্রত্যাশা, ‘প্রিয়তমা’র চেয়েও প্রবাসী দর্শকরা ‘রাজকুমার’কে আরও ভালোবাসা দেবে।

ঈদুল ফিতরে দেশের ১২৭টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘রাজকুমার’। প্রথমদিন থেকে সিঙ্গেল স্ক্রিন, সিনেপ্লেক্স ও মাল্টিপ্লেক্সে রমরমা ব্যবসা করছে ছবিটি। সেই সঙ্গে শাকিবের দুর্দান্ত অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন দর্শকরা।

‘রাজকুমার’ ছবিতে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি, তারিক আনাম খান, মাহিয়া মাহি, আরশ খান, ডা. এজাজ আহমেদ ও এরফান মৃধা শিবলুসহ আরও অনেকে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech