বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
গৌরনদীতে নিরাপদ সড়ক দিবস পালিত গৌরনদীতে চোরাই গরুসহ চারজন গ্রেফতার বরিশাল বিসিক শিল্পনগরী পরিদর্শনে জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার গৌরনদীতে বিলের জমির ভেতরে সংখ্যালঘুর পরিত্যাক্ত বসতঘরে রহস্যজনক অগ্নিকান্ড নাা ফেরার দেশে চলে গেলেন কলাপাড়ায় প্রবীন সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাস | কলাপাড়া প্রেসক্লাবের তিন দিনের শোক কর্মসূচী বরিশালে গণনাট্য সংস্থার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাশের মৃত্যুতে দৈনিক শাহনামা ও বাংলার বনে’র শোক প্রকাশ কলাপাড়ার সিনিয়র সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাস আর নেই বিসিসি’র বর্তমান পরিষদের ৩ বছর পূর্তিতে আলোচনা সভা গলাচিপায় দ্বিতীয়বারের মতো নৌকার মাঝি তুহিন

দেশকে ধর্ষণমুক্ত করতে হলে সকলকে ঐক্যবদ্ধ কাজ করতে হবে: তোফায়েল

দেশকে ধর্ষণমুক্ত করতে হলে সকলকে ঐক্যবদ্ধ কাজ করতে হবে: তোফায়েল

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, নারী নির্যাতন ও ধর্ষণ থেকে বাংলাদেশকে মুক্ত করতে হলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এটা নিয়ে রাজনীতি করার কিছু নেই।

রোববার দুপুরে ভোলা জেলা আইনশৃঙ্খলা কমিটির ভার্চুয়াল সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তোফায়েল আহমেদ বলেন, যারা নারী ধর্ষণ করে, শিশু নির্যাতন করে তাদের ব্যাপারে কোন শালিস নাই। কারণ শালিস করে কিছু টাকা জরিমানা করা বিচার হতে পারে না। আইন মোতাবেক তাদের সাজা ভোগ করতে হবে।

সাবেক এই মন্ত্রী বলেন, ৩০ লাখ শহীদ রক্ত দিয়ে বাংলাদেশ সৃষ্টি করেছে। সেই বাংলাদেশে আজকে নারী নির্যাতন শিশু অপহরণ, পাশবিক অত্যাচার হবে পারে না। এ সময় তিনি দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

এছাড়া ভোলায় যেন এ ধরনের কোন ঘটনা না ঘটে সে বিষয়ে ব্যবস্থা নিতে পুলিশ সুপারকে নির্দেশ দেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আল ছিদ্দিকের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, পুলিশ সুপার সকরকার মোহাম্মদ কায়সার, সিভিল সার্জন ডা. মো. ওয়াজেদ আলী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, চরফ্যাসন পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথসহ বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech