বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

শারদীয় দুর্গাপূজার সার্বিক পরিস্থিতি নিয়ে বিসিসি মেয়রের মতবিনিময়

শারদীয় দুর্গাপূজার সার্বিক পরিস্থিতি নিয়ে বিসিসি মেয়রের মতবিনিময়

বরিশাল নগরীর পূজা উদযাপন পরিষদের সাথে শারদীয় দুর্গাপূজার সার্বিক পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। করোনাকালীন বর্তমান পরিস্থিতিতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করার আহবান জানান তিনি। এসময় তিনি দুর্গাপূজা সফল করতে সার্বিক সহায়তা করার নিশ্চয়তা প্রদান করেন।

মতবিনিময় শেষে প্রতি বছরের ন্যায় এবারও শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বরিশাল সিটি কর্পোরেশন এলাকায় ৪৩ টি পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদকের মাঝে আর্থিক অনুদান প্রদান করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

এনেক্স ভবনে অনুষ্ঠিত এই সভায় ৪৩ টি পূজামন্ডপের প্রত্যেকটিকে তিনি ব্যক্তিগত ভাবে ৫,০০০ টাকা, সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সর্বজনীন ৩৭ টি পূজা মন্ডপের প্রতিটিতে ১৫,০০০ টাকা এবং ৬ টি ব্যক্তিগত পূজা মন্ডপের প্রতিটিতে ১০,০০০ টাকা করে প্রদান করেন।

সভায় উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগ এর সভাপতি এ্যাড. এ কে এম জাহাঙ্গীর, বিসিসি’র কাউন্সিলরবৃন্দ, কর্মকর্তাবৃন্দ এবং পূজা উদযাপন পরিষদ বরিশাল মহানগরের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech