বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
সংবাদ শিরোনাম :
৭০ হাজার ৫’শ শিশুর হাম রুবেলা টিকা অনিশ্চিত, দাবী আদায়ে আমতলীতে হেলথ অ্যাসোসিয়েশনের কর্ম বিরতি বরিশালে সিআইডির ডিআইজিকে ডিসি খাইরুল আলমের ফুলেল শুভেচ্ছা শুভেচ্ছায় ভাসছেন নবগঠিত যুবলীগের সাংগঠনিক সম্পাদক বরিশালে তারুণ্যের ঐকতাণ্যের যুব সদস্যরা করোনার সচেতনতার সাইকেল র‌্যালি বরিশালে বঙ্গবন্ধু জাতীয় যুবদিবস উপলক্ষ্যে তারুণ্যের ঐক্যতান অনুষ্ঠানের উদ্বোধন মঠবাড়িয়ায় গাঁজাসহ আটক ১ কাউখালীতে করোনা সংক্রমন প্রতিরোধে সচেতনতা মূলক সাইকেল র‌্যালি বরিশালে মাস্ক ব্যবহার না করায় ৫৩ জনকে অর্থদন্ড বরিশালে বঙ্গবন্ধু জাতীয় যুবদিবস পালিত বরিশালে স্বাস্থ্যকর্মীদের অনদিষ্টকালের জন্য কর্ম বিরতি
আন্তর্জাতিকভাবে বয়কটের মাধ্যমে ফ্রান্সের ঔদ্ধত্যের সমুচিত জবাব দেয়া হবে-শায়েখে চরমোনাই

আন্তর্জাতিকভাবে বয়কটের মাধ্যমে ফ্রান্সের ঔদ্ধত্যের সমুচিত জবাব দেয়া হবে-শায়েখে চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ- এর সিনিয়র নায়েবে আমীর আল্লামা মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, শায়েখে চরমোনাই বলেন, ফ্রান্স রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর ব্যঙ্গচিত্র প্রকাশের মাধ্যমে যে ঔদ্ধত্য দেখিয়েছে, মুসলিম উম্মাহ আন্তর্জাতিকভাবে তাদেরকে বয়কটের মাধ্যমে এর সমুচিত জবাব দেবে।

আজ (২৯ই শে) অক্টোবর বৃহস্পতিবার ইসলামী আন্দোলন বাংলাদেশ ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে বিকাল ৩টায় বরিশাল নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে বরিশাল মহানগর কর্তৃক আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন শায়েখে চরমোনাই।

তিনি বলেন, রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম শুধু মুসলমানদের জন্য নয় বরং সমগ্র মানবজাতির জন্য রহমত স্বরুপ আগমন করেছেন।

তার ব্যাপারে কোনো সুস্থ মস্তিস্কের মানুষ ব্যঙ্গচিত্র প্রকাশের মতো ঔদ্ধত্য দেখাতে পারে না। এমন একটি জঘন্য কাজকে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি প্রদানের মাধ্যমে ম্যাক্রো নিজেকে মানষিক বিকারগ্রস্থ হিসেবে বিশ^বাসীর কাছে জানান দিয়েছে।

তার প্রত্যেকটি বক্তব্য উস্কানি মূলক ও দাঙ্গা সৃষ্টির। দাঙ্গা সৃষ্টিকারী উগ্র এমন একজন মানুষ কোনো রাষ্ট্রের প্রেসিডেন্ট হওয়ার যোগ্যতা রাখে না।

তিনি বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানিয়ে বলেন, জরুরি ভিত্তিতে সংসদ অধিবেশন ডেকে ফ্রান্সের এ অপকর্মের জন্য নিন্দা প্রস্তাব পাশ করুন এবং আমাদের দেশের নাস্তিক-মুরতাদদের ব্যাপারে আইন পাশ করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুন।

এদেশের জনগণ উৎছৃঙ্খল এবং ইসলাম বিদ্ধেষী ব্যক্তি ও রাষ্ট্রের সাথে কোনো সম্পর্ক রাখতে চায় না। সুতরাং ফ্রান্সে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত কে প্রত্যাহার করার মাধ্যমে ফ্রান্সের সাথে সব ধরনের কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করুন।

বাংলাদেশে নিযুক্ত ফ্রান্সের রাষ্ট্রদূতকে ডেকে এদেশের গণমানুষের প্রতিবাদের ভাষা বুঝিয়ে তাকে বিদায় দিন।

বিশ^নবী রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের ব্যঙ্গচিত্র প্রকাশের পরেও ফ্রান্স ইস্যূতে বাংলাদেশ সরকারের কোনো প্রতিক্রিয়া না থাকায় আমরা রীতিমত হতাশ। বাংলাদেশের জনগণ এ ইস্যূতে আপনাদের অবস্থান সম্পর্কে জানতে চায়। মনে রাখতে হবে, দেশের তৌহিদী জনতা ইসলামবিদ্ধেষী কিংবা তাদের দোষরদের কখনোই বরদাস্ত করে নাই এবং ভবিষ্যতেও করবে না।

ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদীর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আশরাফুল ইসলাম,

কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতী সৈয়দ এছহাক মোঃ আবুল খায়ের, ইসলামী শ্রমিক আন্দোলন এর কেন্দ্রীয় উপদেষ্টা মাওলানা সৈয়দ মোঃ নাছির আহমেদ কাউছার, ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল নগর সহ-সভাপতি মাওলানা আবদুল মান্নান,

জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ নগর সেক্রেটারী মাওলানা শাহাদাত হোসাইন নূরী, ইসলামী শ্রমিক আন্দোলন নগর সভাপতি মাওলানা আমানুল্লাহ আমান, জাতীয় শিক্ষক ফোরাম নগর সেক্রেটারী প্রিন্সিপ্যাল ওমর ফারুক,

ইসলামী আইনজীবী পরিষদ নগর সভাপতি এ্যাড. শেখ আবদুল্লাহ নাসের, ইসলামী যুব আন্দোলন নগর সভাপতি মাওলানা আরিফুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলন নগর সভাপতি মুহাম্মাদ রেজাউল করীম সহ নগর ও থানা নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা ফরাসি পণ্য বর্জনের জন্য মুসলিম উম্মাহ কে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। এছাড়া গত মঙ্গলবার ঢাকায় পীর সাহেব চরমোনাই’র নেতৃত্বে ফরাসি দূতাবাস ঘেরাও কর্মসূচিতে পুলিশি বাধা প্রদানের তীব্র সমালোচনা ও নিন্দা জানান ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল নগর নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD