বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
তারেককে মাসে কোটি টাকা দিতেন শামীম: তথ্যমন্ত্রী

তারেককে মাসে কোটি টাকা দিতেন শামীম: তথ্যমন্ত্রী

নিউজ ডেস্ক:

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, জি কে শামীম প্রতি মাসে তারেক রহমানকে এক কোটি টাকা দিতেন। বিএনপির অনেক নেতাকেও টাকা দিতেন তিনি। এই ক্যাসিনো কালচার যারা শুরু করেন তারাও নিয়মিত টাকার ভাগ পেতেন। কে কোন দলের বা মতের সেটি না দেখে প্রধানমন্ত্রী ব্যবস্থা নিয়েছেন।

মঙ্গলবার রাজশাহী সার্কিট হাউসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব শুধু বাংলাদেশে নয়, বিশ্বব্যাপী ছড়ানো হয়। সামাজিক যোগযোগ মাধ্যমে গুজব প্রতিরোধে তরুণদের সরব থাকতে হবে। আর ডিজিটাল নিরাপত্তা আইন সকলের নিরাপত্তার জন্য তৈরি করা হয়েছে।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেন, ‘চলমান অভিযান আওয়ামী লীগের বিরুদ্ধে নয়। আওয়ামী লীগ স্বচ্ছ ও পরিচ্ছন্ন একটি দল। আমরা পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাস করি।’

তিনি বলেন, ‘চলমান অভিযানে নামকরা যে সাত জনের নাম বেরিয়ে এসেছে তাদের মধ্যে ছয় জনই অনুপ্রবেশকারী। এরা আওয়ামী লীগের নয়। এরা মির্জা আব্বাস-খোকার সৃষ্টি। এই দানবগুলোকে এখন ধরা গেছে। এদের বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

সাংবাদিকদের সঙ্গে কথা বলা শেষে রাজশাহীর শিল্পকলা একাডেমীতে ‘তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ- গৌরবের অভিযাত্রায় ৭০ বছর’ শিরোনামে একটি অনুষ্ঠানে অংশ নেন তারা। আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির আয়োজনে এতে রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD