বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান : পররাষ্ট্রমন্ত্রী কৃত্রিম বৃষ্টি ঝরাতে গিয়েই কী এমন বন্যার কবলে দুবাই? পরী মণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন জিম্মিদশার রুদ্ধশ্বাস ৩১ দিন

এরশাদ সাহেব আর নেই, তাই সময় এসেছে সঠিক সিদ্ধান্ত নেয়ার

এরশাদ সাহেব আর নেই, তাই সময় এসেছে সঠিক সিদ্ধান্ত নেয়ার

নিউজ ডেস্ক:

রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে রিটা রহমানকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এরশাদের লাঙলে রংপুর পিছিয়েছে। আপনারা ভোট দিয়েছেন লাঙলে, ভোট গিয়েছে নৌকাতে।

সোমবার বিকেলে নগরীর পায়রা চত্বরে ধানের শীষের প্রার্থী রিটা রহমানের নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

প্রেসিডেন্ট হিসেবে এরশাদ সাহেব ভালো মানুষ ছিলেন উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, ক্ষমতা ছাড়ার পর মানুষ তাকে (এরশাদ) ভালোবেসে লাঙলে ভোট দিয়েছে। আর তিনি তা নৌকার কাছে বিক্রি করেছেন। সারাদেশের উন্নয়নের তুলনায় রংপুর পিছিয়ে গেছে। আমাদের আর পিছিয়ে থাকা চলবে না। এরশাদ সাহেব এখন আর নেই। তাই সময় এসেছে সঠিক সিদ্ধান্ত নেয়ার।

আওয়ামী লীগ সরকার ক্যাসিনো জুয়ার আড়ালে দেশকে বিক্রি করার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, এই ক্যাসিনো কী, আমরা আগে তো এই নাম শুনিনি। আওয়ামী লীগ জনগণকে ক্যাসিনো দেখালো, খেলা শেখালো। তাদের নেতারা ক্যাসিনো জুয়ায় কোটি কোটি টাকার অবৈধ সম্পদ গড়েছে। বিদেশে টাকা পাচার করেছে। সরকার ক্যাসিনো জুয়া খেলার আড়ালে দেশকে জুয়ার দেশে পরিণত করেছে। এখন দেশকে বিক্রির ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

ক্যাসিনো সৃষ্টিকারী জুয়াড়ি, চাদাঁবাজ ও জনগণের অধিকার কেড়ে নেয়া একদলীয় শাসন ব্যবস্থা কায়েমকারীদের অপশাসনের হাত থেকে দেশ ও বেগম জিয়াকে মুক্ত করতে আমরা নির্বাচনে অংশ নিয়েছি জানিয়ে বিএনপি মহাসচিব আরও বলেন, রংপুরের জনগণের ।অনেক বীরত্বগাথাঁ ইতিহাস আছে। রংপুরের সন্তান কৃষক আন্দোলনের বীর পুরুষ নুরুদ্দীনের অমর সেই স্লোগান, ‘কোনঠে বাহে জাগো সবাই’। তাই সময় এসেছে আজ রংপুরবাসীকে জেগে উাঠার।

আপনাদের এলাকার মানুষ, ভারতীয় উপমহাদেশের প্রখ্যাত রাজনীতিক মশিউর রহমান যাদু মিয়ার যোগ্য সন্তান রিটা রহমানকে বিএনপি মনোনয়ন দিয়েছে। আমরা বিশ্বাস করি, ধানের শীষের বিজয় মানে রংপুরের মানুষের বিজয়। কারণ এই রংপুরবাসী অতীতেও ধানের শীষের সঙ্গে ছিল।

এসময় রংপুরবাসীকে জনগণ, গণতন্ত্র, স্বাধীনতা, ভোটাধিকারে বিশ্বাসী বিএনপি জোটের পক্ষে থেকে রিটা রহমানকে ধানের শীষে ভোট দিয়ে সরকারের ক্যাসিনো জুয়ার বিরুদ্ধে প্রতিবাদ জানানোর আহ্বান জানান মির্জা ফখরুল।

পথসভায় রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজুর সঞ্চালনায় দলের স্থায়ী কমিটির সদস্য ইকবাল মাহমুদ টুকু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর (দক্ষিণ) বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, কেন্দ্রীয় কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে নগরীর শাপলা চত্বরে পৃথক এক পথসভায় বক্তব্য রাখেন নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech