বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
বরিশাল মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বরিশাল মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বরিশাল মহানগর আওয়ামী লীগের ৭৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১ জানুয়ারি) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি এ্যাড. এ.কে.এম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে আগেই মনোনিত করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন- সহ-সভাপতি এ্যাড. আফজালুল করিম, এ্যাড, কে,বি,এস আহম্মেদ কবির, গাজী নঈমুল হােসেন লিটু, আনােয়ার হােসাইন, আমীর হােসেন তালুকদার, সাইদুর রহমান রিন্টু, ইঞ্জিনিয়ার হেমায়েত উদ্দিন খান, নজরুল ইসলাম, এ্যাড. নাসির আহম্মেদ বাবুল, আবুল ফারুক হুমায়ুন, জেবুন্নেসা আফরোজ।

যুগ্ম-সাধারণ সম্পাদক হাসান মাহমুদ বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী মুনির উদ্দিন তারিক, যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যড. গোলাম সরোয়ার রাজিব, আইন বিষয়ক সম্পাদক,এ্যাড. সৈয়দ গোলাম মাসুদ বাবলু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ হুমায়ুন কবির, তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদ শাহনেওয়াজ খান রানা, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মােয়াজ্জেম হােসেন ফিরোজ, দফতর সম্পাদক হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সাইদুর রহমান কাশেমী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউর রহমান জিয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মােঃ চান মিয়া,

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাড. রফিকুল ইসলাম ঝন্টু, মহিলা বিষয়ক সম্পাদক প্রফেসর শাহনাজ পারভীন মিতা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এ,এম,জি কবির ভুলু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ মাসুদ খন্দকার, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নিরব হােসেন টুটুল, শ্ৰম সম্পাদক কায়সার হােসেন শিপন, সাংস্কৃতিক সম্পাদক মােঃ মিজানুর রহমান,

স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জহুরুল হক, সাংগঠনিক সম্পাদক সৈয়দ নূর উদ্দিন শাহিন, সাংগঠনিক সম্পাদক এম জাহিদুর রহমান মনির, সাংগঠনিক সম্পাদক শেখ সাইদ আহম্মেদ মান্না, উপ-দফতর সম্পাদক পাপ্পা দাস, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুল ইসলাম জনি, কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম।

পূর্ণাঙ্গ কমিটিতে ৩৬ জনকে কার্যনির্বাহী কমিটির সদস্য করা হয়েছে। তারা হলেন- গােলাম আব্বাস চৌধুরী দুলাল, আলহাজ্ব আমিনুল ইসলাম তােতা, আমান সেরনিয়াবাত, কাজী নজরুল ইসলাম মনু, এ্যাড. আনিচ উদ্দিন শহিদ, এ্যাড, রফিকুল ইসলাম খােকন, নিজামুল ইসলাম নিজাম, এ্যাড. গোলাম কবির বাদল, এস.এম জাকির হােসেন, ফরাদ বিন আলম জাকির, মেহেদী হাসান চৌধুরী (বাদল),

ফজলুল করিম শাহিন, মেজবাহ উদ্দিন জুয়েল, পরিমল চন্দ্র দাস, কামরুজ্জামান কারুন, মােফিজুর রহমান টুটু, কামরুল আহসান, আজিম সরােয়ার দিদার, আখতারুজ্জামান গাজী হিরু, এ্যাড. সামছুন্নাহার মুক্তি, লিপি অব্দুিল্লাহ, মাহাবুব মাের্শেদ শামিম, মীর মিজানুর জামান সােহেল, এ,টি,এম শহিদুল্লাহ কবির, হারুন অর রশিদ, নজরুল ইসলাম নিলু, শরিফ মাে. আনিছুর রহমান, শেখ মিজানুর রহমান দিপু, মজিবুর রহমান মৃধা, মজিবুর রহমান পনু, মোস্তফা কামাল, এ, কে এম মােস্তফা সেলিম, কবির হােসেন, আফতাব হোসেন, মােঃ মেহেদী পারভেজ খান আবির, শেখ আরাফাত হােসেন বাবু।

প্রসঙ্গত, প্রায় এক বছর আগে সভাপতি এ্যাড. এ.কে.এম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ আওয়ামী লীগের আংশিক কমিটি দেওয়া হয়। মুখ্রবার আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশে বরিশাল মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ এই কমিটির অনুমোদন দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির প্রতি আশাবাদ জানিয়ে বলেন, ‘আশা করি, এই কমিটির নবনির্বাচিত সব সদস্য নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনে সচেষ্ট হবেন এবং সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আওয়াামী লীগকে আরো সুদৃঢ় সংগঠিত ও শক্তিশালী সংগঠনে পরিণত করবেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা-দারিদ্র্য-শোষণ-বঞ্চনা এবং দুর্নীতিমুক্ত একটি উন্নত, সমৃদ্ধ, আধুনিক বাংলাদেশ বিনির্মাণের সংগ্রামে জনগণকে সম্পৃক্ত এবং ঐক্যবদ্ধ করতে নতুন নেতৃত্ব যথাযথ ভূমিকা পালন করবে বলে বিশ্বাস করি।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD