বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
বরিশালে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বরিশালে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শামীম আহমেদ :

শিক্ষা শান্তি প্রগতি এই শ্লোগানকে সামনে রেছে বরিশাল জেলা ও মহানগর , সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ছাত্রলীগের সদস্যরা নানা আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে।

আজ সোমবার (৪ই) জানুয়ারী সকাল ১০টায় নগরীর শহীদ সোহেল চত্বরে জেলা ও মহানগর আওয়ামীলীগ দলীয় কার্যলয়ের জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতিকৃর্তিতে পূস্পার্ঘ শ্রদ্ধানিবেদন করেন জেলা ও মহানগর ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ গঠন।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ সভাপতি সুমন সেরনিয়াবাত, সাধারন সম্পাদক আঃ রাজ্জাক,জেলা সহ-সভাপতি আতিকুল্লাহ মুনিম, সাজ্জাদ পারভেজ,জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ রাজিব প্রমুখ।

এছাড়া বিকালে একই স্থানে জেলা ও মহানগর ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়-মোনাজাত অনুষ্ঠিত হয়।

অপরদিকে ৪ই জানুয়ারী রাতের প্রথম প্রহর (১২.১মিনেটে) শহীদ সোহেল চত্বরে কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক (সাবেক) সংসদ সদস্য এ্যাড, তালুকদার মোঃ ইউনুস, ও বিসিসি প্যানেল মেয়র সাবেক ল কলেজের ভিপি এ্যাড, রফিকুল ইসলাম খোকন প্রমুখ।

এসময় জেলা ছাত্রলেিগর সভাপতি সুমন সেরনিয়াবাত,সাধারন সম্পাদক আঃ রাজ্জাক সহ ছাত্রলীগের বিভিন্ন প্রর্যায়ের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD