বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

মায়ের জন্য দোয়া করলেন বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ

মায়ের জন্য দোয়া করলেন বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ

পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক(মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র সহধর্মিনী, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র মাতা, বরিশাল জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মরহুম সাহান আরা বেগম এর জম্মবার্ষিকী উপলক্ষে বাদ যোহর বরিশাল নগরীর গোরস্থান রোড মসজিদে দোয়া ও মোনাজাত আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, বরিশাল বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসার ড. মোঃ ছাদেকুল আরেফিন,

বরিশাল মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গীর, বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুসসহ আরও অনেকে।

এসময় বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ তার মায়ের জন্য দোয়া করেন এবং সবার কাছে দোয়া চান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech