বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় রাখতে হবে – এমপি শাওন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় রাখতে হবে – এমপি শাওন

লালমোহন (ভোলা) প্রতিনিধি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেন দেশ আজ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। যার ফলে বিশ্ব দরবারে বাংলাদেশ স্বল্প সময়ে উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিতি অর্জন করেছে। যা কেবল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই সম্ভব হয়েছে।
দেশের ১৮ কোটি মানুষের উন্নয়ন ও দেশকে উন্নত রাস্ট্রে পরিনত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় রাখতে হবে।
সোমবার দুপুর ২টায় লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নে প্রায় দুই কোটি ৩০ লক্ষ টাকা ব্যয়ে ফরাজগঞ্জ লঞ্চ ঘাট থেকে আরএইচডি সড়ক পর্যন্ত আড়াই কিলোমিটার রাস্তার পাকাকরণ কাজের উদ্বোধনকালে  ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন  এসব কথা বলেন।
তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে  লালমোহন-তজুমদ্দিনের গ্রামে গঞ্জে কোন কাঁচা রাস্তা থাকবে না। পর্যায়ক্রমে লালমোহন-তজুমদ্দিনের চরাঞ্চলের রাস্তাগুলোকেও পাকা করা হবে। এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার,ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন,
 তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. শাহীন জুয়েল, সহ-দপ্তর সম্পাদক আনোয়ার রাব্বী প্রমূখ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech