বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
‘বিনাভোটের এমপিরাই আপনার সঙ্গে বেইমানি করবে’

‘বিনাভোটের এমপিরাই আপনার সঙ্গে বেইমানি করবে’

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী ব্যারিস্টার শাহজাহান ওমর বলেছেন, আপনি বিনাভোটে, বিনাপরিশ্রমে যাদের এমপি বানিয়েছেন- তারাও যে কবে আপনার সঙ্গে বেইমানি করবে- সেই দিন বেশি দূরে নয়।

শনিবার বিকালে নগরীর কে ডি ঘোষ রোডের বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবিতে, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বীরউত্তম খেতাব বাতিলের ষড়যন্ত্রের প্রতিবাদে ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের ছয় সিটিতে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীদের নেতৃত্বে পূর্বঘোষিত মহাসমাবেশ নগরীর কেডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ের সামনে দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে মহাসমাবেশে বিশেষ অতিথির বক্তৃতা করেন- বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার নিতাই রায় চোধুরী ও যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

এছাড়া বক্তৃতা করেন- বরিশাল সিটির মেয়র প্রার্থী অ্যাডভোকেট মো. মজিবর রহমান সরোয়ার, রাজশাহীর মোসাদ্দেক হোসেন বুলবুল, চট্টগ্রামের ডা. শাহাদাত হোসেন, ঢাকা উত্তরের তাবিথ আওয়াল ও ঢাকা দক্ষিণের ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। খুলনা মহানগর ও জেলা বিএনপি যৌথভাবে এ মহাসমাবেশের আয়োজন করে।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: Next Tech