বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল বিশ্ববিদ্যালয় পরিদর্শনে ইউজিসির প্রতিনিধি দল

বরিশাল বিশ্ববিদ্যালয় পরিদর্শনে ইউজিসির প্রতিনিধি দল

বরিশাল বিশ্ববিদ্যালয় পরিদর্শন করেছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন এবং ইউজিসির অতিরিক্ত পরিচালক ড. নাছিমা রহমান।

আজ মঙ্গলবার সকালে প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন এবং ইউজিসির অতিরিক্ত পরিচালক ড. নাছিমা রহমান বরিশাল বিশ্ববিদ্যালয়ে আসলে তাদের স্বাগত জানান উপাচার্য সহ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
এ সময় তারা সৌজন্য সাক্ষাতে মিলিত হন। পরে প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন এবং ইউজিসির অতিরিক্ত পরিচালক ড. নাছিমা রহমানকে নিয়ে উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন তার লিখিত “অদম্য বাংলাদেশ” শিরোনামের একটি বই উপাচার্যকে উপহার দেন। উপাচার্য বরিশাল বিশ্ববিদ্যালয়ে আসার জন্য প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন এবং তার সফর সঙ্গীকে ধন্যবাদ জানিয়ে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা স্মারক প্রদান করেন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা ফয়সল মাহমুদ রুমি

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech