বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে নানা আয়োজন

বরিশালে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে নানা আয়োজন

বরিশালে নানা আয়োজনে পালিত হয়েছে জাতীর জনক বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস। এ উপলক্ষ্যে বুধবার সূর্যোদয়ের সাথে সাথে নগরীর সদর রোডে আওয়ামী লীগ দলীয় কার্যালয় চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৯টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে রক্ষিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ।

এ সময় বিভিন্ন সাংস্কৃতিক সামাজিক সংগঠন অশ্বিনী কুমার হলের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করে। বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে সেখানে মিষ্টিও বিতরণ করা হয়।

এ সময় বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সোনার বাংলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাদিক আব্দুল্লাহ।

সকাল ১০টায় মহানগর ও জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে রক্ষিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

একই সময় বঙ্গবন্ধু উদ্যানে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পণ করেন বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল, রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এবং পুলিশ সুপার মো. মারুফ হোসেনসহ বিভিন্ন সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ সময় সদর আসনের এমপি ও পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুকের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তার অনুসারী নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech