বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বৃহস্পতিবার থেকে বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স পরিদর্শন সাময়িকভাবে বন্ধ

বৃহস্পতিবার থেকে বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স পরিদর্শন সাময়িকভাবে বন্ধ

করোনা মহামারির কারণে পরবর্তি নির্দেশ না দেয়া পর্যন্ত টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্স দর্শনার্থীদের পরিদর্শন সাময়িকভাবে বন্ধ ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন।

আগামীকাল বৃহস্পতিবার থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে বলে জানানো হয়েছে। পরবর্তি নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত কার্যকর থাকবে বলে জানিয়েছেন টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.কে.এম হেদায়েতুল্লাহ। তাই দর্শনার্থীদের এই সময়ে সমাধিসৌধ কমপ্লেক্সে প্রবেশ না করতে অনুরোধ করা হয়েছে।

টুঙ্গিপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্সের সহকারি কিউরেটর নুরুল ইসলাম জানিয়েছেন, গণপূর্ত অধিদপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে সমাধিসৌধ কমপ্লেক্সে দর্শনার্থী প্রবেশে আগামীকাল ১ এপ্রিল থেকে সাময়িকভাবে বন্ধ রাখা হবে।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেছেন, করোনা প্রতিরোধে সরকার নির্দেশিত ১৮ দফা বাস্তবায়নে আমরা কাজ করছি। জনসমাগম এড়াতে জাতির পিতার সমাধিসৌধ কমপ্লেক্সেসহ বিভিন্ন জনগুরত্বপূর্ণ স্থানে মানুষের চলাচল সীমিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে এবং আমরা সে অনুযায়ী কাজ করে যাচ্ছি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech