বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

শীতলক্ষ্যায় লঞ্চডুবে নিহতের ঘটনায় বরিশাল নাগরিক সংসদের শোক

শীতলক্ষ্যায় লঞ্চডুবে নিহতের ঘটনায় বরিশাল নাগরিক সংসদের শোক

প্রেস বিজ্ঞপ্তি: শীতালক্ষ্যায় লঞ্চডুবে নিহতের ঘটনায় শোক প্রকাশ করেছে বৃহত্তর বরিশালের নাগরিকদের সংগঠন – বরিশাল নাগরিক সংসদ। গভীর শোক প্রকাশ করে বরিশাল নাগরিক সংসদ পরিবারেরের পক্ষ থেকে নিহতদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয় । বুধবার বরিশাল নাগরিক সংসদের উপপ্রেস সচিব তাজকিয়া সুলতানা আখি কৃতক গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে শোক প্রকাশ করেছেন বরিশাল নাগরিক সংসদ এর সভাপতি মারুফ আহমেদ মল্লিক, সাধারণ সম্পাদক ও ঢাকা কমার্স কলেজের সহযোগী অধ্যাপক এস এম আলী আজম, যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বাবু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুমন হোসেন এবং সমাজকল্যাণ সম্পাদক এম সজল মাহমুদ। বিবৃতিতে বরিশাল নাগরিক সংসদ নিহত প্রত্যেক পরিবারকে ১০ লক্ষ টাকা করে আর্থিক ক্ষতিপূরণ হিসেবে প্রদানের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কাছে জোর দাবি জানানোর পাশাপাশি অভ্যন্তরিণ নৌচলাচল পথকে শৃঙ্খলায় ফেরাতে এবং নৌপথকে নিরাপদ করতে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের কাছে দাবি জানিয়েছে।

বিবৃতিতে বরিশাল নাগরিক সংসদ নেতৃবৃন্দ বলেন,  ‘আমরা নাগরিক সমাজের পক্ষ থেকে শীতালক্ষ্যায় লঞ্চডুবি ও নিহতের ঘটনায় নিরপেক্ষ তদন্তের মাধ্যমে দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি ‘।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech