বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে নতুন করে ১১৫ জনের করোনা শনাক্ত

বরিশালে নতুন করে ১১৫ জনের করোনা শনাক্ত

বরিশালে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে দুজন মারা গেছেন। এ নিয়ে বিভাগটিতে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ২২৫ জনে।

মৃত দুই ব্যক্তি হলেন-ভোলা সদরের উকিলপাড়া এলাকার হুমায়ুন কবির (৫০) ও পিরোজপুরের নাজিরপুর এলাকার ধীরেন হালদার (৬০)।
এছাড়া গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে তিনজন ও আইসোলেশন ওয়ার্ডে চারজনের মৃত্যু হয়েছে। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

স্বাস্থ্য অধিদফতরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক ডা. বাসুদেব কুমার দাস বলেন, করোনার প্রথম ঢেউয়ে বরিশাল বিভাগে সংক্রমণের হার কম ছিল। কিন্তু দ্বিতীয় ঢেউয়ে সংক্রমণের হার বেশি। এ অবস্থায় শুধু করোনার টিকা গ্রহণ করলেই চলবে না, স্বাস্থ্যবিধিও মেনে চলতে হবে।

বিভাগীয় স্বাস্থ্য দফতর বলছে, গত ২৪ ঘণ্টায় ভোলা জেলায় ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া বরিশাল জেলায় ৩১ জন, ঝালকাঠিতে ২২ জন, পটুয়াখালীতে ১৫ জন, পিরোজপুরে ১২ জন ও বরগুনায় তিনজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে গত ১৩ মাসে বরিশাল বিভাগে মোট করোনা আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৬৩০ জন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech