বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ফেসবুক লাইভে আপত্তিকর মন্তব্য: নুরের মামলার প্রতিবেদন ২ জুন

ফেসবুক লাইভে আপত্তিকর মন্তব্য: নুরের মামলার প্রতিবেদন ২ জুন

ফেসবুক লাইভে আওয়ামী লীগ সমর্থকদের নিয়ে আপত্তিকর মন্তব্য করায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডকসু) সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২ জুন দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (১৯ এপ্রিল) এই মামলার এজাহার আদালতে আসে। এদিন মামলার এজাহার গ্রহণ করে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী প্রতিবেদন দাখিলের এ দিন ধার্য করেন।

রোববার (১৮ এপ্রিল) আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার মো. আশরাফুল ইসলাম সজিব বাদী হয়ে শাহবাগ থানায় মামলাটি দায়ের করেন। মামলার এজাহারে বলা হয়, নুর আওয়ামী লীগ সমর্থকদের চাঁদাবাজ, মাদক চোরা কারবারী, ধোকাবাজ ও বাটপার বলেছেন। তারা নামাজ পড়ে একদিন। পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে না। আবার নিজেদের মুসলমান দাবি করেন। কোন মুসলমান আওয়ামী লীগ করতে পারে না ইত্যাদি সব মন্তব্য করেন।

গত বুধবার তার এ লাইভ মন্তব্য শুধু আওয়ামী লীগ নেতা কর্মীদের নয়, ধর্মপ্রাণ মুসলমানদের ওপরে আঘাত করেছে বলেও মামলায় অভিযোগ করা হয়। মামলায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/২৮/২৯/৩১/৩৫ ধারায় অভিযোগ আনা হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech