বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ঢাকায় নারী সাংবাদিক লাঞ্চিত,বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির নিন্দা ও প্রতিবাদ

ঢাকায় নারী সাংবাদিক লাঞ্চিত,বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির নিন্দা ও প্রতিবাদ

ডেস্ক প্রতিবেদক:
দেশের শীর্ষস্থানীয় পত্রিকা প্রথম আলো’র সংবাদকর্মী রোজিনা ইসলামকে অবরুদ্ব, লাঞ্চিতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির বরিশাল জেলা শাখা। কমিটির সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক আরিফ হোসেন এক বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করে ঘটনাটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। পাশাপাশি অভিযুক্তদের বিরুদ্বে যথোপযোগী ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন। ভবিষ্যতে এমন ঘটনায় পুনরাবৃত্তি না হয় এ মর্মেও তারা আশাবাদ ব্যক্ত করেছেন।

বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির দপ্তর সম্পাদক এম. আর শুভ স্বাক্ষরিত বিবৃতিতে তারা জানায়, পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিকরা তথ্যের পিছু ছুটবেই। সেই তথ্য প্রাপ্তিতে বাধা ও সংবাদকর্মীদের হেনস্থা বিষয়টি মুক্ত সাংবাদিকতায় প্রতিবন্ধকতা ও ব্যক্তি স্বার্থ হাসিলে চরম অসাধু প্রক্রিয়া মাত্র। এ সকল ব্যক্তি বিশেষ অভিযুক্তদের বিরুদ্বে দ্রুত সুষ্ঠ তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনে ঘটনার নিন্দা ও প্রতিবাদের পাশাপাশি জোর দাবী জানাই। অন্যথায় কঠোর আন্দোলনের কর্মসূচি গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech