বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি, কমিটি বিলুপ্ত ঘোষণা

বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি, কমিটি বিলুপ্ত ঘোষণা

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজের অভিযোগে বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিনকে অব্যাহতি দেয়া হয়েছে। একই সাথে বরিশাল মহানগর কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে এই সংক্রান্ত প্রেস বিজ্ঞপ্তিটি পৌঁছানো হয় বরিশালে। তাতে স্বাক্ষর করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য।

এতে উল্লেখ রয়েছে, কেন্দ্রীয় ছাত্রলীগের জরুরী সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজের অভিযোগে মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিনকে অব্যাহতি প্রদান করা হয়। একই সাথে বরিশাল মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনার কথা উল্লেখ করা হয়েছে।

গত ২১এপ্রিল বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিনের বিরুদ্ধে এক তরুনী ধর্ষণের অভিযোগ তুলে বরিশাল এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন। এই মামলা দায়েরের পরপরই জসীম পলাতক রয়েছেন। এর আগে ২০১৭ সালের ১৮ সেপ্টেম্বর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসিম দেওয়ান এর বিরুদ্ধে নারায়নগঞ্জের রুপগঞ্জ থানায় এক তরুনীকে অপহরণ ও অস্ত্র মামলা দায়ের হয়, সেই মামলায় গ্রেপ্তার হয়েছিলো এবং পরে জামিনে মুক্ত হয় তিনি। এই ঘটনার পর থেকেই বরিশাল ছাড়া হন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। তিন সদস্য বিশিষ্ট এই কমিটির অপরজন সাংগঠনিক সম্পাদক তৌছিক আহম্মেদ রাহাত বরিশাল বিশ্ববিদ্যালয়ে স্টোর অফিসার পদে চাকুরীর সুবাদে রাজনীতি থেকে বিদায় নেন। ২০১১ সালে মহানগর ছাত্রলীগের কমিটি গঠন করা হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech