বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বজ্রপাতে মৃত্যুর দায়ও হয়ত সরকারকে দেবে বিএনপি : ওবায়দুল কাদের

বজ্রপাতে মৃত্যুর দায়ও হয়ত সরকারকে দেবে বিএনপি : ওবায়দুল কাদের

বিএনপি সবকিছুতে সরকারের দোষ খোঁজে মন্তব্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বজ্রপাতে মৃত্যুর জন্যও হয়ত একদিন সরকারকে দায়ী করতে পারে বিএনপি।

আজ রাজধানীতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে করোনার সুরক্ষার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

সেতুমন্ত্রী আরও বলেন, আমি মাঝে মাঝে ভাবি বজ্রপাতে মানুষের মৃত্যু হচ্ছে, তারা আবার নাকি বলে যে আওয়ামী লীগই দায়ী। কখন আবার বজ্রপাতে মৃত্যুর জন্য শেখ হাসিনার সরকারকে দায়ী করে। সেটাই আমি ভাবছি। ওবায়দুল কাদের বলেন, ঘূর্ণিঝড় আসার সময় বিএনপি বলেছিল, সরকারের জন্য ঘূর্ণিঝড় হয়েছে।বস্তিতে আগুন লেগেছে, সেটার জন্যও আওয়ামী লীগকে দায়ী করে। আমরা আগুন লাগিয়ে মানুষের দুর্ভোগের সৃষ্টি কেন করব? আগুন সন্ত্রাস তো তাদের ব্যাপার।

 

করোনাভাইরাস মহামারী সামলাতে সরকারের সমালোচনার জবাবে সেতুমন্ত্রী বলেন, করোনাভাইরাসের বিষয়ে সরকারের সচেতনা এবং সতর্কতা নিয়ে যারা প্রশ্ন করেন, তারা বিরোধিতার খাতিরেই বিরোধিতা করেন।

এ সময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে দলের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক রোকেয়া সুলতানা, কার্যনির্বাহী সদস্য সৈয়দ আবদুল আউয়াল শামীম উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech