বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ভোটার বিহীন সরকার আজ সংবিধান মানেন না-সরোয়ার

ভোটার বিহীন সরকার আজ সংবিধান মানেন না-সরোয়ার

শামীম আহমেদ ॥

কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব এ্যাড, মজিবর রহমান সরোয়ার বলেছেন, আজ আমাদের ভোটার বিহীন সরকার দেশের সংবিধান মানেন না।

আবরার দেশের স্বাধীনতা ও স্বার্থ রক্ষার কথা বলতে গিয়ে অবৈধ সরকারের সন্ত্রাসী ছাত্রলীগের হাতে প্রথম শহীদ হয়েছে। দেশে এখন আর ন্যায় বিচার নেই।

সরকার এখন রাষ্ট্র নিয়ন্ত্রন করছে বলেই দেশের কোনস্তরে জবাব দিহীতা নেই। তিনি আরো বলেন আবরার হত্যা ও দেশ বিরোধী চুক্তি একই সূত্রে গাথা।

সরকার তার মসনদ অবৈধভাবে টিকিয়ে রাখার জন্য দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে একটি মিথ্যা মামলায় আদালতকে ব্যবহার করে জেলে রেখে ভোটার বিহীন নির্বাচন থেকে শুরু করে একের পর এক দেশের সম্পদ বিক্রি করে দিচ্ছেন।

সরোয়ার আরো বলেন সরকার ক্যাসিনো শুদ্ধি অভিযান করছে না আমরা এটাকে বলি অশুভ অভিযান চালাচ্ছে। তাই এই লুটেরা খুনি সরকারের বিরোদ্ধে সকল মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

আজ রবিবার (১৩ই) অক্টোবর দেশ বিরোধী চুক্তি,মেধাবী তরুন ছাত্র আবরার ফাহাদকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ও দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত দাবীতে আয়োজিত সমাবেশে সভাপতিত্বের বক্তৃতায় তিনি একথা বলেন।

বরিশাল মহানগর ও জেলা বিএনপি যৌথ আয়োজনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি ও বরিশাল উত্তর জেলা সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি আবুল হোসেন খান,বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি এ্যাড, বিলকিস আক্তার শিরিন,

বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল উত্তর জেলা বিএনপি সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান,মাহাবুবুল হক নান্নু, বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন, সম্পাদক এ্যাড, আবুল কালাম শাহিন,মহানগর ভারপ্রাপ্ত সম্পাদক সাবেক কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদার,যুগ্ম সম্পাদক আনায়ারুল হক তারিন,

উজিরপুর উপজেলা বিএনপি সভাপতি আঃ মন্নান মাস্টার, বাবুগঞ্জ উপজেলা বিএনপি সম্পাদক অহিদুজ্জামান প্রিন্স,মহানগর যুবদল সভাপতি এ্যাড, আখতারুজ্জামান শামীম, সম্পাদক মাসুদ হাসান মামুন,জেলা যুবদল সভাপতি এ্যাড, পারভেজ আকন বিপ্লব,সম্পাদক এ্যাড, তছলিম উদ্দিন ও বরিশাল মহানগর মহিলাদল নেত্রী শামিমা আকবর।

এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন জাতীয়তবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য এ্যাড, আলী হায়দার বাবুল,মুক্তিযুদ্ধানুরুল আলম ফরিদ,মহানগর সহ-সভাপতি রফিকুল ইসলাম রুনু সরদার সহ বিভিন্ন উপজেলা বিএনপি নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech