বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

শেখ হাসিনাকে কারাবন্দি করা মানে গনতন্ত্রকে কারাবন্দি করা- এমপি শাওন 

শেখ হাসিনাকে কারাবন্দি করা মানে গনতন্ত্রকে কারাবন্দি করা- এমপি শাওন 

লালমোহন  (ভোলা) প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু কন্যা জননেত্রী  শেখ হাসিনাকে কারাবন্দি করা মানে বাংলাদেশের গনতন্ত্রকে কারাবন্দি করে রাখা। তৎকালীন ১/১১ সরকারের নির্দেশে ২০০৭ সালের ১৬ জুলাই মিথ্যা বনোয়াট ও ষড়যন্ত্রমূলক মামলায় শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়।জননেত্রী  শেখ হাসিনা কারাবন্দি জীবন যাপন করেছেন তবুও অন্যায়ের সাথে আপোষ করেননি।
১৬ জুলাই ২০২১ ইং বিকাল ৪টায় শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে লালমোহন উপজেলা আওয়ামীলীগ ও পৌরসভা শাখার সকল সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভায় টেলিকনফারেন্সে ভোলা-৩ লালমোহন-তজুমদ্দিন আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুবী শাওন এসব কথা বলেন ।
তিনি আর বলেন, গ্রেফতারের পূর্বে তিনি দেশের জনগণ এবং আওয়ামীলীগের নেতাকর্মীদের গণতন্ত্র রক্ষার করার জন্য অন্যায়ের বিরুদ্বে রুখে দাড়াতে হবে।  আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগী সংগঠন ও গণতন্ত্রপ্রত্যাশী দেশবাসীর ক্রমাগত প্রতিরোধ আন্দোলন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার দৃঢ় মনোভাবের কারনে ২০০৮ সালের ১১ জুন দীর্ঘ ১১ মাস কারাভোগ ও নানামুখী ষড়যন্ত্রের পর তত্ত্বাবধায়ক সরকার শেখ হাসিনাকে কারাবন্ধি থেকে মুক্তি দিতে বাধ্য হয়। তখন আমি ঢাকার রাজপথে নেত্রীর মুক্তির আন্দোলনের জন্য কঠোর পদক্ষেপ গ্রহণ করি।
লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদারের সঞ্চালনায় সহসভাপতি আবদুল মালেকের সভাপতিত্বে আলোচনা সভায় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার,  আওয়ামীলীগের সহসভাপতি মোখলেছুর রহমান হাওলাদার, এডভোকেট তোফাজ্জল হোসেন, , সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু, জেলা পরিষদ সদস্য মনির হাওলাদার, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ইউসুফ মঞ্জু  , উপজেলা ছাত্রলীগের আহবায়ক সভাপতি মর্তুজা সজীব,  পৌরসভা ছাত্রলীগের সভাপতি ভিপি রাসেলসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

Please Share This Post in Your Social Media

আগামীতে নিরপক্ষ ও তত্বাবধায়ক সরকারের অধিনে ছাড়া বিএনপি নির্বাচন যাবে না- মনিরুজ্জামান খান ফারুকশামীম আহমেদ ॥ বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক বলেন, বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান,যেদিনই ীবৈধ সরকারকে হটানোর এক দফা আন্দোলনের ডাক দেবে সেদিন থেকেই বরিশাল মহানগর বিএনপি নেতা কর্মীরা সকলেই ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকতে হবে। এই ফ্যাসিস্ট অবৈধ নিশি রাতের সরকার রাতের আধারে জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে আজ সাধারন মানুষকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি করে শোষন করছে। তাই আগামী জাতীয় নির্বাচনে এই অবৈধ সরকারকে হটিয়ে নিরপক্ষ ও তত্বাবধায়ক সরকারের অধিনে ছাড়া বিএনপি নির্বাচন যাবে না। আজ মঙ্গলবার (১৬) আগস্ট বিকালে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয় চত্বরে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী মাদার অব ডেমোক্রেসি বেগম খালেদা জিয়ার ৭৭তম জন্ম বার্ষিকী উপলক্ষে তার রোগ মুক্তি ও আশু সুস্থতা কামনায় এবং দেশব্যাপি চলমান গণতান্ত্রিক আন্দোলনে যারা নিহত হয়েছেন তাদের আত্মার মাগফিরাত ও যারা আহত হয়েছে তাদের সুস্থতা কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠানের পূর্বে তিনি সভাপতির বক্তব্যতে একথা বলেন। মহানগর বিএনপি সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় এসময় আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হায়দার বাবুল। এখানে এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর যুগ্ম আহবায়ক ও সাবেক কাউন্সিলর হাবিবুর রহমান টিপু, যুগ্ম আহবায়ক এ্যাড, শাহ্ আমিনুল ইসলাম আমিন,যুগ্ম আহবায়ক মাকসুদুর রহমান মাকসুদ,মহানগর মহিলা দল সভাপতি অধ্যাপিকা ফারহানা তিথি, সাধারন সম্পাদিকা পাপিয়া পারভিন, মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, সাধারন সম্পাদক মশিউর রহমান মঞ্জু, সহ মহানগর বিএনপি অন্য সকল সদস্য ছাড়াও নগরীর বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ সহযোগী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech