বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পটুয়াখালীতে ভুয়া ডাক্তার গ্রেফতার, প্রতিষ্ঠান সিলগালা

পটুয়াখালীতে ভুয়া ডাক্তার গ্রেফতার, প্রতিষ্ঠান সিলগালা

পটুয়াখালী শহরের টাউন কালিকাপুর এলাকায় জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারে র‌্যাব-৮ অভিযান চালিয়ে এক ভূয়া ডাক্তারকে আটক করেছে। উক্ত ডায়াগোনষ্টিক সেন্টারের ভূয়া এমবিবিএস ডাক্তার এস.এম নাসির উদ্দীন মাহমুদকে ভ্রাম্যমান আদলত এক বছরের কারাদন্ড প্রদান করে। এ সময় জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারের অনুমোদন না থাকায় প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয় নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহবুব আলম এবং দুই লাখ ৫ হাজার টাকা জরিমানা করে প্রতিষ্ঠানটিকে।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক মো.রইস উদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে, টাউন কালিকাপুর জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারে একজন ভূয়া ডাক্তার মিথ্যা পদবী ব্যবহার করে সাধারন মানুষের সাথে প্রতারনা করে আসছে।

এ সংবাদের ভিত্তিতে আজ বেলা ১টার দিকে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় ডাক্তার নামধারী নাসির উদ্দীন তার পেশার পক্ষে প্রমানপত্র দেখাতে ব্যর্থ হয়। তাই ভ্রাম্যমান আদালত তাকে এক বছর কারাদন্ড এবং প্রতিষ্ঠানটিকে দুই লাখ ৫ হাজার টাকা জরিমান করে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech