বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
পূজামণ্ডপে হামলা-ভাঙচুরের প্রতিবাদে বরিশালে সমাবশে বরগুনায় নিরাপদ সড়ক দিবস পালিত ববি ক্যাম্পাসে ঢাবির ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত রেলপথকে পর্যায়ক্রমে ব্রডগেজ লাইনে রূপান্তর করা হবে: রেলপথ মন্ত্রী শচীনের চোখে পড়া বরিশালের আসাদুজ্জামান সাদিদের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী শেখ রাসেলের হত্যাকারী জিয়া মোস্তাকের মরনোত্তর বিচারের দাবী বরিশাল সিটি মেয়রের উদ্যোগে ১১ লক্ষ টাকার চেক বিতরন হামলা,খুন,লুট নির্যাতন ও মন্দিরে হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন ও সমাবেশ বরিশালে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া-মোনাজাত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইমাম, মুয়াজ্জিন ও ওলামাদের  সবচেয়ে বেশি মূল্যায়িত করেছেন-এমপি শাওন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইমাম, মুয়াজ্জিন ও ওলামাদের  সবচেয়ে বেশি মূল্যায়িত করেছেন-এমপি শাওন

লালমোহন (ভোলা)  প্রতিনিধি:
 প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলেম ওলামাদের প্রতি প্রচণ্ড ধরনের দরদ রয়েছে । যা এর আগে আর কোনো সরকার প্রধান দের এরকম দরদ ছিল না। জননেত্রী শেখ হাসিনাই একমাত্র  ইমাম, মুয়াজ্জিন ও ওলামাদের  সবচেয়ে বেশি মূল্যায়িত করেছেন।
মঙ্গলবার লালমোহন উপজেলা অডিটোরিয়ামে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে এমপি শাওনের উদ্যোগে ইমাম, মুয়াজ্জিন ও ওলামাদের মাঝে কোভিড-১৯ স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতনতা মূলক কর্মশালা ও মাস্ক, পিপিই এবং নগদ অর্থ বিতরণকালে ভোলা-৩ আসনের সংসদ সদস্য  ও লালমোহন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব  নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন সকলকে  স্বাস্থ্যবিধি মেনে কোরবানী দেওয়া ও কেরবানীর বর্জ্য নির্দিস্ট স্থানে ফেলার অনুরোধ করেন।
এসময়  লালমোহন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জাহিদুল ইসলামের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন প্রমূখ।উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা ও পৌরসভার সকল মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও ওলামা গন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech