বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মহিলা আওয়ামী লীগের সমাবেশ

বরিশালে নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মহিলা আওয়ামী লীগের সমাবেশ

বরিশাল মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সাদিক আবদুল্লাহসহ আওয়ামী লীগের ৬০২ জন নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত দুটি মামলা প্রত্যাহার এবং গ্রেফতারকৃত ১৬ নেতাকর্মীর মুক্তির দাবিতে বরিশালে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বরিশাল জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগের ব্যানারে শুক্রবার বিকেলে নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি খালেদা হকের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন্নাহার মেরী, জেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি শ্যামলী সাহা, সিটি করপোরেশনের সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর কহিনুর বেগম এবং সাবেক কাউন্সিলর নিগার সুলতানা হনুফাসহ অন্যান্যরা।

বক্তারা গত বুধবার রাতে সদর উপজেলা পরিষদ চত্বরে মেয়র সাদিক আবদুল্লাহর উপর গুলি করার প্রতিবাদ জানান। একই সাথে সাদিক আবদুল্লাহসহ নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েককৃত দুটি মামলার প্রত্যাহার এবং তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানান তারা। অনতিবিলম্বে মামলা প্রত্যাহারসহ নেতাকর্মীদের মুক্তি না দেয়া হলে কঠোর কর্মসূচি দেয়ার হুঁশিয়ারী দেন তারা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech