বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আইভি রহমানের সমাধিতে যুবলীগের শ্রদ্ধা

আইভি রহমানের সমাধিতে যুবলীগের শ্রদ্ধা

একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহত আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক ও নারী নেত্রী আইভি রহমানের ১৭তম মৃত্যুবার্ষিকীতে তার কবরে শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

মঙ্গলবার রাজধানীর বনানী কবরস্থানে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে এই শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য জসিম মাতুব্বর, আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক  বদিউল আলম, সাংগাঠনিক সম্পাদক শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ-তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক এন আই আহমেদ সৈকতসহ কেন্দ্রীয় ও মহানগর উত্তর-দক্ষিণ যুবলীগের নেতৃবৃন্দ।

২৪ আগস্ট নারী নেত্রী আইভী রহমানের ১৭তম মৃত্যুবার্ষিকী। ২০০৪ সালের ২১ আগস্ট কেন্দ্রীয় কার্যালয়ের সম্মুখে আওয়ামী লীগ আয়োজিত ‘সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতিবিরোধী’ সমাবেশে গ্রেনেড হামলায় আহত হন তিনি। পরে ২৪ আগস্ট সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech