বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন সফল করতে বরিশালে বর্ধিত সভা

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন সফল করতে বরিশালে বর্ধিত সভা

শামীম আহমেদ ॥ আওয়ামীলীগের ২১তম জাতীয় সম্মেলন সফল করার লক্ষে বরিশালে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেল ৪টায় সার্কিট হাউস সভা কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

 

আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম বলেন,‘আওয়ামীলীগ তৃণমূল পর্যায়ের নেতা কর্মীদের মতামতের সর্বাধিক গুরুত্ব দিয়ে থাকে।

 

এজন্য আজকের এই বিশেষ বর্ধিত সভার আয়োজন। যেখানে জেলা ও উপজেলা পর্যয়ের নেতৃস্থানীয়রা তাদের মতামত জানাবেন আগামীতে দল ও নেতৃস্থানীয়রা কি ভাবে জনতার কল্যানে কাজ করবে। এছাড়াও আগামী ২০ ও ২১ শে ডিসেম্বর দলের ২১তম জাতীয় সম্মেলন সামনে রেখে এমন সভা বেশ গুরুত্ব বহন করে।

 

সভার পর সন্ধ্যায় কেন্দ্রীয় নেতাদ্বয় পটুয়াখালী, বরগুনা ও পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় সভায় অংশ নেন। এখানে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ্ সহ অন্যান্য নেতারা অংশ নেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech