বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান : পররাষ্ট্রমন্ত্রী কৃত্রিম বৃষ্টি ঝরাতে গিয়েই কী এমন বন্যার কবলে দুবাই? পরী মণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন জিম্মিদশার রুদ্ধশ্বাস ৩১ দিন

রাঙ্গা পরিবহন জগতের সবচেয়ে বড় চাঁদাবাজ: কাদের মির্জা

রাঙ্গা পরিবহন জগতের সবচেয়ে বড় চাঁদাবাজ: কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, আমি যখন বলি বঙ্গবন্ধুকে হত্যার মাস্টারমাইন্ড জিয়াউর রহমান, তখন অনেকে আমার বিরুদ্ধে অপপ্রচার চালায়। জাতীয় সংসদের মতো পবিত্র জায়গায় মসিউর রহমান রাঙ্গা আমাকে নিয়ে মিথ্যাচার করেছেন।

রাঙ্গা সাহেব কি জিনিস তা সবাই জানে। তিনি পরিবহন জগতের সবচেয়ে বড় চাঁদাবাজ।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে বসুরহাট পৌরসভা মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে কাদের মির্জা বলেন, আগামী সাতদিনের মধ্যে কোম্পানীগঞ্জের সব ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানাচ্ছি। অন্যায়ভাবে যাদের গ্রেফতার করা হয়েছে তাদের মুক্তির দাবি জানাচ্ছি। কোম্পানীগঞ্জে দ্রুত গ্যাস সংযোগ ও চর এলাহীর ভাঙনরোধে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি। যদি সাতদিনের মধ্যে এসব দাবি পূরণ করা না হয় তাহলে আগামী শনিবার (২৫ সেপ্টেম্বর) থেকে কোম্পানীগঞ্জ জুড়ে তীব্র আন্দোলন শুরু হবে। কোম্পানীগঞ্জে শোন এরেস্টের বাণিজ্য চলছে উল্লেখ করে কাদের মির্জা বলেন, আমার নেতাদের গ্রেফতার করে টাকার বিনিময়ে সাংবাদিক মুজাক্কির ও অটোরিকশাচালক আলাউদ্দিন হত্যা মামলায় শোন এরেস্ট দেখানো হচ্ছে। মামলার তদন্ত কর্মকর্তা (পিবিআই) আমার কর্মীদের কাছে থেকে জন প্রতি সাড়ে তিন লাখ টাকা করে চেয়েছেন। সাড়ে তিন লাখ টাকা না দেওয়ায় আমার কর্মীদের শোন এরেস্ট দেখানো হয়েছে। কিন্তু প্রতিপক্ষের কাউকে শোন এরেস্ট দেখানো হয় নাই।

কাদের মির্জা আরো বলেন, শেখ হাসিনার সব অর্জন দুর্নীতিবাজরা ও প্রশাসন শেষ করে দিচ্ছে। এটা আমরা মানতে পারি না। আওয়ামী লীগের কাছে মানুষ অনেক কিছু আশা করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ করবো তিনি যেনো মানুষের হৃদয়ের ভাষা বোঝার চেষ্টা করেন তাহলে দেশের আরো উন্নতি হবে।

কাদের মির্জা বলেন, বাংলাদেশে ‘জয় বাংলা ও জয় বঙ্গবন্ধু’ স্লোগান দেওয়া অনেকে ভিন্নভাবে দেখেন। জয় বাংলা হলো জাতীয় স্লোগান। আমি প্রধানমন্ত্রীর কাছে দাবি জানাচ্ছি ‘জয় বাংলা ও জয় বঙ্গবন্ধু’ জাতীয় স্লোগান করা হোক।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুছ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু নাছের, সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আজিজুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল উদ্দিন, উপজেলা কৃষক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আজিজ, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন ও পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল খায়েরসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech