বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

কুয়াকাটায় ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের প্রশিক্ষণ শুরু

কুয়াকাটায় ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের প্রশিক্ষণ শুরু

পর্যটন কেন্দ্র কুয়াকাটায় সাংবাদিকতায় ‘শিশু ও নারী উন্নয়নে সচেতনামূলক’ যোগাযোগ কার্যক্রম বিষয়ে তিন দিনের প্রশিক্ষণ শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে প্রশিক্ষনের উদ্বোধন করেন জাতীয় গণমাধ্যম যোগাযোগ ইনস্টিটিটিউট এর মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এবং এনডিসি শাহিন ইসলাম। এসময় প্রশিক্ষন প্রদান করেন জাতীয় গণমাধ্যম যোগাযোগ ইনস্টিটিটিউট এর পরিচালক (প্রশিক্ষণ ও প্রকৌশলী), পরিচালক (প্রশাসন) মো. মঞ্জুরুল আলম, সহকারি পরিচালক (ক্যামেরা এবং আলোক) মো. মাসুদ আনোয়ার ভুইয়া। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক নেছার উদ্দিন আহমেদ টিপু, কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি মিজানুর রহমান বুলেট, মহিপুর প্রেসক্লাব সভাপতি মনিরুল ইসলাম, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সদস্য সাইফুল ইসলাম রয়েল প্রমুখ।

প্রথম দিনে ‘ফ্যাক্টস ফর লাইফ উইথ ফিল্ড প্রাক্টটিস’ বিষয়ে স্থানীয় অর্ধশত ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীদের প্রশিক্ষণ প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech