বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম শুভ জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর আ’লীগের বিভিন্ন কর্মসূচী গ্রহণ 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম শুভ জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর আ’লীগের বিভিন্ন কর্মসূচী গ্রহণ 

প্রেস বিজ্ঞপ্তি:  আগামী ২৮ সেপ্টেম্বর ২০২১  বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি  ও মাননীয় প্রধামন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন  শেখ হাসিনা’র ৭৪ তম শুভ জন্মবার্ষিকী উদযাপন  উপলক্ষে  বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছেন বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ।
এ উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর)  বিকেলে   নগরীর শহীদ সোহেল চত্বর রোডস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা অ্যাড তালুকদার মোঃ ইউনুসসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, জেলার বিভিন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান, বিভিন্ন পৌসভার মেয়র।
সভায় নিম্নরূপ সিদ্ধান্ত গৃহীত হয়,   আগামী ২৮ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার সকাল নয়টায় নগরীর শহীদ সোহেল চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের  প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন, বিকেল চারটায় আলোচনা সভা এবং  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মোনাজাতের আয়োজন করেছেন বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ।
এছাড়াও বরিশাল মহানগরীর প্রতি ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মসজিদে মসজিদে দোয়া ও মন্দির, গীর্জা, প্যাগোডাসহ সকল উপাসনালয়ে বিশেষ প্রার্থণার আয়োজন করার  জন্য অনুরোধ জানিয়েছেন বরিশাল  মহানগর আওয়ামী লীগ সভাপতি  অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর।
 বরিশাল জেলার সকল উপজেলা- থানা সমূহে যথাযোগ্য মর্যাদায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৪ তম শুভ জন্মবার্ষিকী  উদযাপন  উপলক্ষে  দলীয় কার্যালয়ে দোয়া- মোনাজাত ও আলোচনা সভা করার পাশাপাশি  মসজিদে মসজিদে দোয়া ও মন্দির, গীর্জা, প্যাগোডাসহ সকল উপাসনালয়ে বিশেষ প্রার্থণার আয়োজন
 জন্য উপজেলা নেতৃবৃন্দ কে  অনুরোধ জানিয়েছেন বরিশাল জেলা  আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech