বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
গৌরনদীতে নিরাপদ সড়ক দিবস পালিত গৌরনদীতে চোরাই গরুসহ চারজন গ্রেফতার বরিশাল বিসিক শিল্পনগরী পরিদর্শনে জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার গৌরনদীতে বিলের জমির ভেতরে সংখ্যালঘুর পরিত্যাক্ত বসতঘরে রহস্যজনক অগ্নিকান্ড নাা ফেরার দেশে চলে গেলেন কলাপাড়ায় প্রবীন সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাস | কলাপাড়া প্রেসক্লাবের তিন দিনের শোক কর্মসূচী বরিশালে গণনাট্য সংস্থার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাশের মৃত্যুতে দৈনিক শাহনামা ও বাংলার বনে’র শোক প্রকাশ কলাপাড়ার সিনিয়র সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাস আর নেই বিসিসি’র বর্তমান পরিষদের ৩ বছর পূর্তিতে আলোচনা সভা গলাচিপায় দ্বিতীয়বারের মতো নৌকার মাঝি তুহিন

কলাপাড়ায় দেড় মাসেও উদ্ধার হয়নি অপহৃত কিশোরী

কলাপাড়ায় দেড় মাসেও উদ্ধার হয়নি অপহৃত কিশোরী

পটুয়াখালীর কলাপাড়ায় কিশোরী জান্নাতি আক্তার অপহরণের ১ মাস ১৭ দিন হলেও উদ্ধার করা সম্ভব হয়নি। প্রশাসনের সহযোগীতা চেয়ে শনিবার সকাল ১১টায় স্থানীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগীর পিতা মো. মশিউর রহমান। এসময় কিশোরীটির মা রাবেয়া বেগম, চাচি, ফুফু, মামা এবং লালুয়া ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আব্দুল লতিফ উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে মশিউর বলেন, তার মেয়ে জান্নাতি আক্তার লালুয়া ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। গত ২২ আগষ্ট সকাল সাড়ে ৮ টার দিকে এসাইনমেন্ট আনার জন্য বাড়ি থেকে স্কুলে যায়। এরপর আর সে বাড়ি ফেরেনি। এ ঘটনায় ২৩ আগষ্ট তিনি কলাপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন। ১ সেপ্টেম্বর কলাপাড়া থানায় রাব্বিকে প্রধান আসামি করে ৭ জনের নামে অপহরণ মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর এজাহারভুক্ত ৩ নম্বর আসামি রুহুল আমিনকে পুলিশ গ্রেফতার করে। ১ মাস ৫দিন পর রুহুল আমিন কারাগার থেকে জামিনে বেরিয়ে এসে অপর আসামিসহ মামলা প্রত্যাহারের জন্য  তার পরিবারের সদস্যদের ভীতি প্রদর্শন করছে। অথচ অপহরণের ১ মাস ১৭ দিনেও উদ্ধার হয়নি অপহৃত মেয়ে জান্নাতী।

মামলার তদন্তকারী কর্মকর্তা কলাপাড়া থানার এস আই মো. জাকির বলেন, মামলা দায়েরের পর এজাহারভুক্ত এক আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছি। ভিকটিমকে উদ্ধারসহ এজাহারভুক্ত অপর আসামিদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech