বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
বরিশাল মুক্ত দিবসে জেলা আওয়ামী লীগের পুষ্পার্ঘ্য অর্পণ দন্ডপ্রাপ্তকে বিদেশ নেয়ার কথা বলা দ্বৈত নীতি: প্রধানমন্ত্রী ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় শেখ হাসিনা বরিশালে শের-ই-বাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে নব-নির্মিত শহীদ মিনার এর উদ্বোধন ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ে শীতকা‌লিন ছু‌টি বা‌তিল বরিশাল মুক্ত দিবসে ১শ’ বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ৮ ডিসেম্বর বরিশাল মুক্ত দিবস উপলক্ষে ওয়াপদা কলোনী বধ্যভূমি স্মৃতি ৭১ এ শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বরিশাল সাংবাদিক ইউনিয়নের আয়োজন চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত  বরিশালে শিক্ষার্থীদের জেলা প্রশাসক দপ্তর ঘেড়াও সহ আন্দোলন অব্যাহত দু’পক্ষের দ্বন্ধের জেরে আমতলী বিআরটিসি বাস কাউন্টার বন্ধ, যাত্রী ভোগান্তি চরমে

নাা ফেরার দেশে চলে গেলেন কলাপাড়ায় প্রবীন সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাস | কলাপাড়া প্রেসক্লাবের তিন দিনের শোক কর্মসূচী

নাা ফেরার দেশে চলে গেলেন কলাপাড়ায় প্রবীন সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাস | কলাপাড়া প্রেসক্লাবের তিন দিনের শোক কর্মসূচী

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, ২২ অক্টোবর:
কলাপাড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক সহ-সভাপতি, প্রবীন সাংবাদিক, কলামিষ্ট মোঃ বশির উদ্দিন বিশ্বাস’র মৃত্যুতে তিন দিনের শোক কর্মসূচী গ্রহন করেছে কলাপাড়া প্রেসক্লাব। প্রেসক্লাব প্রাঙ্গনে শ্রদ্ধা নিবেদন ও ৩ দিন ব্যাপী কালো ব্যাজ ধারণ। মরহুম বশির উদ্দিন বিশ্বাসের স্মরনে ক্লাব কার্যালয়ে শোক বই খোলা সহ স্মরন সভার আয়োজন করা হয়েছে।
শুক্রবার বেলা ১১টার দিকে মরহুমের লাশবাহী গাড়ী ক্লাব প্রাঙ্গনে নিয়ে এলে কান্নায় ভেঙ্গে পড়েন সহকর্মীরা। এসময় মরহুমের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন গনমাধ্যমকর্মীরা। জুম্মাবাদ পৌরশহরের অয়েলমিল জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে এতিমখানা গোরস্তানে তাকে সমাধিস্থ করা হয়।
এর আগে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে সকলকে কাদিয়ে না ফেরার দেশে চলে প্রবিন সাংাদিক বশির উদ্দিন বিশ্বাস। বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্যজনিত কারনে চিকিৎসাধীণ অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৭১ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, নাতি নাতনি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুম বশির উদ্দিন বিশ্বাস আশির দশক থেকে সাংবাদিকতা শুরু করেন। ২০০৯ সালে তিনি কোডেক ’মানুষের জন্য উদ্দোগ’ উপকূলীয় সাংবাদিকতায় পুরস্কার লাভ করেন। তিনি শিশু কিশোরদের জন্য মাসিক পত্রিকা রঙধনু, দৈনিক কিষান, মেঠোবার্তা, দৈনিক বাংলার বনে, দৈনিক শাহনামা সহ একাধিক গনমাধ্যমের সাথে যুক্ত ছিলেন। মৃত্যুর আগের দিন পর্যন্ত তিনি শাহানামা পত্রিকায় কলাপাড়া প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।
মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, কলাপাড়া পৌর ও কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, বর্তমান সভাপতি হুমায়ূন কবীর, সাধারন সম্পাদক এসএম মোশারফ হোসেন মিন্টু, সাবেক সভাপতি শামসুল আলম, মেজবাহ উদ্দিন মাননু, ডালবুগঞ্জ ইউপি চেয়ারম্যান ও প্রেসক্লাবের সাবেক সহসভাপতি অধ্যক্ষ দেলওয়ার হোসেন, সহসভাপতি বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, সহসাধারন সম্পাদক জীবন মন্ডল, সাবেক সাধারন সম্পাদক নেছারউদ্দিন আহমেদ টিপু, মোহসীন পারভেজ, এনামূল হক, অমল মুখার্জী, শরিফুল হক শাহীন, হাসান পারভেজ, মিলন কর্মকার রাজু, জসিম পারভেজ, হাফিজুর রহমান, অশোক মুখার্জী, কবির তালুকদার, ম্স্তোফিজুর রহমান সুজন, রাসেল মোল্লা আলমগীর হোসেন শিকদার, ফিরোজ তালুকদার,প্রমূখ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech