বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পটুয়াখালীতে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

পটুয়াখালীতে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

পটুয়াখালীর বাউফলে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে একজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন।

শনিবার দিবাগত রাতে উপজেলার নওমালা কলেজ সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ সজীবকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেন বিশ্বাস ও বিদ্রোহী প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান শাহজাদা হাওলাদারের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় পুলিশের উপস্থিতিতেই নৌকার সমর্থক শাহাবুদ্দিন আকন গুলি ছোড়েন বলে দাবি করেন প্রত্যক্ষদর্শীরা। এতে একজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়।  জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

এদিকে শনিবার সকালে চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মাহফুজুল হক, নাইমুল ইসলাম ও আকিব হোসেন নামে তিনজন আহত হন। এরপর দুপুরে অনির্দিষ্টকালের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ বন্ধ ঘোষণা করে কর্তৃপক্ষ। একই সাথে হলগুলো সন্ধ্যার মধ্যে খালি করে দেয়ার নির্দেশ দেয়া হয়।

সংঘর্ষের ঘটনা তদন্তে পাঁচ সদস্যের কমিটি গঠন করে কলেজ কর্তৃপক্ষ। কমিটিকে আগামী সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়। এরপর রবিবার ছাত্রলীগের এই সংঘর্ষের ঘটনায় ১৬ জনের বিরুদ্ধে মামলা করা হয়। একই সাথে গ্রেপ্তার করা হয় দুইজনকে।

ছাত্রলীগের দুইপক্ষের মধ্যে একপক্ষ শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত। অন্যপক্ষ নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech