বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বিএনপি-জামাত চক্র যে গুজব ছড়াচ্ছে তাদেরকে ডিজিটাল নিরাপত্তা আইনে আনতে হবে

বিএনপি-জামাত চক্র যে গুজব ছড়াচ্ছে তাদেরকে ডিজিটাল নিরাপত্তা আইনে আনতে হবে

শামীম আহমেদ ॥

বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মোঃ ইসমাইল হোসাইন বলেছেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধ না হলে দেশে সম্প্রদায়িক সম্প্রীতি ও সৌহার্দ্য বজায় রাখা সম্ভব হত না।

এসময় তিনি অনতিবিলম্বে বিএনপি জামায়াতের নেতা কর্মীও তাদের দোসরদের গ্রেফতারের আওতায় আনা,মসজিদ, মন্দির, পূজা মন্ডব, ঈদগাহ্ সহ ধর্মীয় উপসনালয় গুলোকে সিসিটিভি ক্যামেরায় আওতায় আনা বাধ্যতামূলক করতে হবে, ফেইজবুুক এবং অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি-জামাত চক্র যে গুজব ছড়াচ্ছে তাদের প্রত্যেককে ডিজিটাল নিরাপত্তা আইনের আওতায় এনে যথাযোগ্য শাস্তি প্রদান করা সহ ৮দফা দাবী তুলে ধরেন। এসময় তিনি দাবী করেন বরিশালে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে ওলামায়ে কেরাম সোচ্চার আছে।

আজ শনিবার (২৭) নভেম্বর বরিশাল প্রেসক্লাবে “সম্প্রদায়িক অপশক্তি জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধেআলেম ওলামায়েদের করনীয় কি?” শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য ও প্রেরন করা প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা বলেন।

কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বরিশাল বিভাগ মাওলানা রেজাইল করিমের সভাপতিত্বে বালাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির আয়োজিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য মাওলানা জয়নুল আবেদীন,ভাইস চেয়ারম্যান মাওলানা মোঃ আফলাতুল কাওসার,আন্তর্জাতিক কারী মাওলানা মোঃ আঃ মান্নান,মাওলানা রেজাউল করিম।

এসময় আরো বক্তব্য রাখে বরিশাল জেলা সভাপতি হাফেজ মুফতি জাকির হোসাইন,বরিশাল মহানগর সভাপতি হাফেজ মাওলানা সুলতান মাহমুদ,বরিশাল সড়ক ও জনপদ জামে মসজিদ খতিব গাজী মাওলানা আবুল বাসার ও অধ্যক্ষ মাওলানা আব্দুল গফফার আনসারী প্রমুখ। আলোচনা সভায় বরিশালের ৬ জেলার বিভিন্ন প্রর্যায়ের ওলামায়ে সদস্যরা অংশ গ্রহন করে।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech