বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালের গৌরনদীতে হামলায় বিএনপির ১০ নেতা আহত

বরিশালের গৌরনদীতে হামলায় বিএনপির ১০ নেতা আহত

শামীম আহমেদ ॥ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বরিশালের গৌরনদী উপজেলার বিভিন্নস্থানে দোয়া-মিলাদের আয়োজন করায় হামলা চালিয়ে বিএনপির দশ নেতাকর্মীকে আহত করা হয়েছে।
বিএনপি নেতাদের দাবি, সরকারদলীয় নেতাকর্মীরা দোয়া-মিলাদে বাঁধা প্রদান করে তবারক ছিনতাইসহ হামলা চালিয়ে বিএনপির ১০ নেতাকে আহত করেছে। এছাড়া দুইটি বাড়িতে হামলার ঘটনা ঘটিয়েছে। গুরুত্বর আহত একজনকে ঢাকায় ও অন্যান্যদের বরিশালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার সকালে পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরীফ জহির সাজ্জাত হান্নান জানান, শুক্রবার দুপুর থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে এ হামলার ঘটনা ঘটেছে। সরকারী গৌরনদী কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি ও ছাত্রলীগ নেতা সুমন মাহমুদের নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীরা গৌরনদী বাসষ্ট্যান্ডে বসে হামলা চালিয়ে গুরুত্বর আহত করেছে উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক বদিউজ্জামান মিন্টুসহ দুইজনকে। পিঙ্গলাকাঠী বাজারে বসে টাইগার মাইনুদ্দিন ও তার সহযোগিরা হাতুরি দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করেছেন নলচিড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আলহাজ মোঃ জামাল উদ্দিন ফকিরকে। এছাড়াও টরকী বন্দরে সরকার দলীয় নেতাকর্মীদের হামলায় বিএনপি নেতা শাহাবুব শরীফ, জাকির কাজী, বুলবুল সরদার, আনোয়ার সরদার, আশোকাঠী মোল্লাবাড়ি এলাকায় হামলায় ৭ নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জাভেদ সেলিমসহ দুইজন আহত হয়েছেন। একইসময় পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মিজানুর রহমান আকবর ও সরকারী গৌরনদী কলেজ ছাত্রদলের সাবেক জিএস সোহানুর রহমান সোহাগের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে।
গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন বলেন, এ ঘটনায় এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech