বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ঘূর্নিঝড় জাওয়াদের প্রভাবে দক্ষিণাঞ্চলজুড়ে বৃষ্টিপাত অব্যাহত

ঘূর্নিঝড় জাওয়াদের প্রভাবে দক্ষিণাঞ্চলজুড়ে বৃষ্টিপাত অব্যাহত

বরিশাল প্রতিনিধি:
বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্নিঝড় জাওয়াদের প্রভাবে দক্ষিণাঞ্চলজুড়ে বৃষ্টিপাত অব্যাহত রয়েছে। থেমে থেমে গুড়ি গুড়ি বৃষ্টিপাতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। পাশাপাশি সমুদ্র উত্তাল থাকায় মাছ ধরার ট্রলারগুলো নিরাপদ স্থানে রাখা হয়েছে। বরিশালে বরিবার সকাল থেকে টানা গুড়ি গুড়ি বৃষ্টি হলেও বেলা বাড়ার সাথে সাথে বৃষ্টির পরিমান কমতে থাকে। তবে রাতভর মুষল ধারে বৃষ্টিপাত হয়েছে। বরিশাল আবহাওয়া অধিদপ্তরের সিনিয়র পর্যবেক্ষক আনিসুর রহমান বলেন, রবিবার সকাল ছয়টা থেকে গতকাল সোমবার দুপুর ১২টা পর্যন্ত ১১ দশমিক ৮ মিনিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

চট্টগ্রাম, মংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত এবং স্থানীয় নদী বন্দরে এক নম্বর সতর্কতা সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। তাছাড়া ঘূর্নিঝড়টি ধীরে ধীরে দুর্বল হচ্ছে বলে জানতে পেরেছি আমরা। এদিকে বরিশাল নদী বন্দর কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, স্থানীয় নদী বন্দরে এক নম্বর সতর্ক সংকেত পরিবর্তন না হলে ছোট-বড় সব ধরনের যাত্রীবাহী নৌযান চলাচল স্বাভাবিক থাকবে। অন্যদিকে ভোলা, পটুয়াখালী, বরগুনা, পিরোজপুর ও ঝালকাঠিতেও গুড়ি গুড়ি বৃষ্টি অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech