বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

লালমোহনে পাঁচ নারীকে ‘জয়িতা’ সংবর্ধনা

লালমোহনে পাঁচ নারীকে ‘জয়িতা’ সংবর্ধনা

লালমোহন (ভোলা) প্রতিনিধি:
‘নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি’ এ প্রতিপাদ্যে ভোলার লালমোহনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে দিবসটি উপলক্ষে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ কার্যক্রমের আওতায় বিভিন্নভাবে সফলতা অর্জনকারী পাঁচ নারীকে জয়িতা হিসেবে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এরা হচ্ছেন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী শাহিনা আক্তার, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী আকলিমা বেগম, সফল জননী নারী সুরমা বেগম, নির্যাতনের বির্ভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী কহিনূর বেগম ও সমাজ উন্নয়ন অসামান্য অবদান রেখেছেন যে নারী ক্যাটাগরীতে মাসুমা বেগমকে জয়িতা হিসেবে নির্বাচিত করা হয়।
মহিলা বিষয়ক অধিদপ্তর, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ।
উপজেলা কৃষি কর্মকর্তা এএফএম শাহাবুদ্দিনের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা মো. নূরনবীর সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সমাজসেবা কর্মকর্তা আব্দুল মজিদ শাহ প্রমুখ।।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech