বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

‘পদ পদবী পেয়ে নেতা কর্মীর খোঁজ রাখবেন না, যুবলীগে তেমন নেতার দরকার নাই’

‘পদ পদবী পেয়ে নেতা কর্মীর খোঁজ রাখবেন না, যুবলীগে তেমন নেতার দরকার নাই’

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ফজলে সামশ পরশ বলেছেন, পদ পদবী পাবেন নেতা কর্মীর খোঁজ খবর রাখবেন না, যুবলীগে এমন নেতার দরকার নাই। প্রতিটি নেতা-কর্মীর খোঁজ রাখতে হবে। সাধারণ মানুষের পাশে দাঁড়াতে হবে।

তিনি আরও বলেন, স্বাস্থ্য সম্পাদক হবেন আর অসুস্থ নেতা-কর্মীদের খেয়াল করবেন না, মহিলা সম্পাদক হবেন আর মহিলারা নির্যাতন আর নিপিড়িত হবে তাদের খোঁজ খবর রাখবেন না, অথবা আইন সম্পাদক হবেন আর নেতা-কর্মীদের আইনি সাহায্য সহযোগিতা দিবেন না, এই রকম নেতা আমাদের সংগঠনে দরকার নাই।

সোমবার দুপুর ১টার দিকে পটুয়াখালী কাজী আবুল কাশেম স্টেডিয়ামে পটুয়াখালী জেলা যুবলীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন যুবলীগ চেয়ারম্যান পরশ।

 

জেলা যুবলীগের আহবায়ক এড. আরিফুজ্জামান রনি’র সভাপতিত্বে এবং জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এড. শহিদুল ইসলাম শহীদের সঞ্চালনায় সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

প্রধান বক্তা হিসেবে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল বলেন, সারা বাংলাদেশে আমি বহু সভা সমাবেশ করেছি, তবে আজকে পটুয়াখালীর সম্মেলন স্থলে যে মানুষের স্রোত দেখেছি, নেতা কর্মীদের স্রোত দেখেছি তাতে এখান থেকেই পটুয়াখালী যুবলীগের শুভ সূচনা হবে। আর জামাত-বিএনপির ষড়যন্ত্র উপড়ে ফেলে দাঁত ভাঙ্গা জবাব দেবে আমার প্রাণের সংগঠন যুবলীগ পটুয়াখালীর নেতা-কর্মীরা।
সম্মেলনে যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. আফজাল হোসেন, পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এড. মো. শাহজাহান মিয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান, পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা, পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মুহিব, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেনসহ কেন্দ্রীয় যুবলীগের নেতারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech