বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল নগরীর ৪নং ওর্য়াডে পাণিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন

বরিশাল নগরীর ৪নং ওর্য়াডে পাণিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন

শামীম আহমেদ ॥

বরিশাল বিসিসি ৪নং ওয়ার্ড শীতার্ত এলাকা বাসির মাঝে পাণিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল সদর সংসদ সদস্য কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামীমের পক্ষে স্থানী কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশার আয়োজনে মীত কস্ত্র বিতরন করা হয়।

আজ শুক্রবার (১৪) জানুয়ারী বিকালে নগরীর নিউ ভাটিখানাস্থ কাউন্সিলর বাদশার বাস ভবনের সামনে পাণিসম্পদ প্রতিমন্ত্রীর শীত বস্ত্র উপহার প্রদান করা হয়।

বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খাঁন মামুন উপস্থিত থেকে অসহায় সাধারন মানুষের মধ্যে শীতবস্ত্র তুলে দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক আওয়ামী লীগ নেতা ও বর্তমান বিসিসি ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হুমাউন কবীরবিসিসি ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন রুবেল, জেলা কৃষক লীগ সাংগঠনিক সম্পাদক মনির গাজী,বরিশাল সদর চড়বাড়িয়া ইউপি সদস্য জাহিদুল আলম তুহিন,ইউপি সদস্য মোঃ আল-মামুন আকন,মহানগর যুবলীগ সদস্য মোঃ জাকির হোসেন,৪নং ওয়ার্ড যুবলীগ সম্পাদক সাকিব হোসেন সহ স্থানীয় সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

কম্বল বিতরনকালে মহানগর যুবলীগ যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় আমাদের সংসদ সদস্য ও পাণিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীমের মাধ্যমে বরিশালের সকল ধরনের খোজ-খবর রাখেন। তারই ধারাবাহিকতায় আমাদের নেতা আপনাদের জন্য কাজ করে যাচ্ছেন।স্থানীয় ৪নং কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশা জানান তার এলাকার প্রায় ১১শত জনের মত মহিলা ও পুরুষদের মাঝে সমানভাগে শীতবস্ত্র কম্বল বিতরন করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech