বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ভুল পথে হাঁটছে সরকার, ভিসিকে সরানো উচিত

ভুল পথে হাঁটছে সরকার, ভিসিকে সরানো উচিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উদ্ভূত পরিস্থিতি নিয়ে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, সরকার অন্ধ, তাই তারা ভুল পথে হাঁটছে। সরকারের উচিত ভিসিকে সরিয়ে দেওয়া।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় পাগলাবাজার গণস্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন ও বিশেষজ্ঞ মেডিক্যাল ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এসময় শিক্ষামন্ত্রী দিপু মনির পদক্ষেপে ভুল ছিল উল্লেখ্য করে তিনি বলেন, আন্দোলনের প্রথম দিনই ঘটনাস্থলে আসা উচিত ছিল তাঁর। কিন্তু তিনি করোনার অজুহাত দেখিয়ে আসেননি। অধ্যাপক ড. মুহাম্মদ জাফর ইকবালের শাহজালাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা পোষণ করায় ধন্যবাদ জানান তিনি।

র‌্যাবের প্রসঙ্গে জাফরুল্লাহ চৌধুরী বলেন, সারা পৃথিবীর মানুষ জানে র‍্যাবের কার্যকলাপ। তারা বিচারবর্হিভূত হত্যাকাণ্ড চালাচ্ছে এটা কি লুকানো যাবে? তাই সরকারের উচিত র‍্যাবের কার্যক্রম বন্ধ করে দেওয়া।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech