বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল মহানগর বিএনপিতে কোন ধরনের স্বৈরাতন্ত্রতা থাকবে না। সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ

বরিশাল মহানগর বিএনপিতে কোন ধরনের স্বৈরাতন্ত্রতা থাকবে না। সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ

শামীম আহমেদ:

বরিশাল নবগঠিত আহবায়ক কমিটির প্রথম পরিচিতি সভায় সভার সঞ্চালক ও সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ বলেছে, আমি কমিটিতে যে কয় মাসই আছি বা থাকি বা নাইবা থাকলাম আমাদের এই আহবায়ক কমিটিতে কোন ধরনের স্বৈরতন্ত্রতা থাকবে না। এই মহানগর বিএনপির আহবায়ক কমিটি সম্পূর্ণভাবে একটি গণতান্ত্রিকধারায় দল পরিচালিত হবে।

তিনি আরো বলেন শহীদ প্রেসিডেন্ট ও বিএনপি প্রতিষ্ঠাতা চেয়ারমান সহ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াও উত্তরসূরি জাতীয়তাবাদী দল বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান বরিশালে এক সময়ের মাঠ কাপানো সাবেক ছাত্রদল নেতাদের সমন্বয়ে মহানগর আহবায়ক কমিটি উপহার দেয়ায় তাকে বরিশাল মহানগর আহবায়ক কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

আজ শনিবার (২৯) জানুয়ারী দিনব্যাপি বরিশাল মহানগর বিএনপি নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা নগরীর ডিসি ঘাট সংলগ্ম নিউ দি রিভার ভিউ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়।

বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মোঃ মনিরুজ্জামান খাঁন ফারুকের সভাপতিত্বে পরিচিতি সভায় আরো বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হায়দার বাবুল,যুগ্ম আহবায়ক সাবেক বিসিসি প্যানেল মেয়র আলতাফ মাহমুদ সিকদার,যুগ্ম আহবায়ক ও সাবেক মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সম্পাদক জিয়া উদ্দিন সিকদার,যুগ্ম আহবায়ক ও সাবেক কাউন্সিলর হাবিবুর রহমান টিপু, যুগ্ম আহবায়ক কে এম শহিদুল্লাহ, যুগ্ম আহবায়ক হারুন-অর-রসিদএ্যাড, শাহ আমিনুল ইসলাম আমিন, যুগ্ম আহবায়ক মাকসুদুর রহমান মাকসুদ।

পরিচিতি সভায় উন্মুক্ত দলীয় দিক নির্দেশনা বক্তব্য রাখেন সদস্য আ.ন.ম সাইফুল আহসান আজিম,বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, এ্যাড, নুরুল হক দুলাল,আব্দুল হালিম মৃধা, ওজায়ের ইবনে স্বপন, আবু মুছা কাজল,জুলহাস উদ্দিন মাসুদ, গিয়াস উদ্দিন বাবুল মোল্লা,এ্যাড,আবুল কালাম আজাদ,এ্যাড, হুমাউন কবীর মাসুদ,এ্যাড,আজাদ হোসাইন,এ্যাড, হুমাউন কবির বাপ্পি, সাইফুল ইসলাম বিপু, আমিনুর রহমান মামুন,মোঃ আল আমিন,মঞ্জুরুল হক জিসান,বদিউজ্জামান টোলন,খসরুল আলম তপন,জহিরুল ইসলাম লিটু,মোঃ আল মাসুম,আরিফুর রহমান বাবু,জাহিদুর রহমান রিপন,আহমেদ জাকি অনুপম,এ্যাড,ইমন চাকলাদার,রাসিদা বেগম সংরক্ষিত কাউন্সিলর জাহানারা বেগম,সেলিনা বেগম, আফরোজা খানম নাসরিন, মোঃ জসিম উদিন,এ্যাড, সরোয়ার হোসেনইয়াসির আরাফাত মিন্টু।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল জেলা (দক্ষিণ) বিএনপি সদস্য সচিব এ্যাড, আকতার হোসেন মেবুল,বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু ও সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু, মহানগর যুবদল ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড মাজহারুল ইসলাম জাহান। প্রমুখ।

এসময় সদস্য সচিব সকলকে অবগত করে বলেন ২৫ই জানুয়ারী যেদিন বরিশাল মহানগর আহবায়ক কমিটি ঘোষিত হয়েছে সেদিনই নগরীর প্রতিটি ওয়ার্ডের সাবেক কমিটি বিলুপ্ত হয়ে যায়।

আমরা বরিশাল মহানগর বিএনপিও প্রতিটি ওয়ার্ডে দলের পরিক্ষিতদের নিয়ে একটি স্বচ্ছ ওয়ার্ড কমিটি উপহার দেব যারা আগামীতে বিএনপিকে শক্তিশালী করে ওয়ার্ড থেকে উঠে এসে মহানগর বিএনপিতে স্থান করে নিতে পারে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech