বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

করোনা মুক্ত হলেন সাবেক ‍এমপি তালুকদার মো. ‍ইউনুস

করোনা মুক্ত হলেন সাবেক ‍এমপি তালুকদার মো. ‍ইউনুস

করোনা ভাইরাস থেকে সুস্থতা লাভ করেছেন বরিশাল জেলা ‍আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ‍ইউনুস। তিনি পুরোপুরি সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন।

তিনি সুস্থতা লাভ করায় মহান সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া ‍আদায় করেছেন। পাশাপাশি অসুস্থ থাকাকালীন সময়ে রাজনৈতিক নেতৃবৃন্দ, সহকর্মী, শুভাকাঙ্খী যারা ফোন করে শারীরিক খোঁজখবর নিয়েছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা ‍আশু রোগমুক্তির জন্য পরম করুনাময়ের নিকট দোয়া করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তালুকদার মো. ‍ইউনুস।

এক ফেসবুক বার্তায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘আপনাদের ‍আন্তরিক ভালোবাসা ‍এবং দোয়ায় ‍এখন ‍আমি পুরোপুরি সুস্থ। ‍আমি ‍আশা প্রকাশ করছি ‍আপনারা স্বাস্থ্য বিধি মেনে চলুন ‍এবং সুস্থ থাকুন। পরম করুনাময়ের নিকট ‍আপনাদের সুস্থতা কামনা করছি।

‍উল্লেখ্য, সম্প্রতি মহামারি করোনা ভাইরাসে ‍আক্রান্ত হিসেবে শনাক্ত হন সাবেক সংসদ সদস্য তালুকদার মো. ‍ইউনুস। পরবর্তীতে তিনি তার নিজ বাসায় চিকিৎসাধীন ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech