বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বিএনপির প্রধানমন্ত্রী কে হবে সেই চিন্তা না করে নিজের ঘর সামলান

বিএনপির প্রধানমন্ত্রী কে হবে সেই চিন্তা না করে নিজের ঘর সামলান

শামীম আহমেদ, ॥

কেন্দ্রীয় বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড, রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপির প্রধানমন্ত্রী কে হবেন তাই নিয়ে শেখ হাসিনার মাথা ব্যাথা করছে কেন উনি যানে না বিএনপির প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া হবেন।

শেখ হাসিনাকে বলেন বিএনপির প্রধানমন্ত্রী কে হবে সেই চিন্তা না করে নিজের ঘড় সামলান শেখ হাসিনা ভাল করেই যানে সে ক্ষমতা হারালে নিজের ঘড়ের সদস্য দ্বারা কু-হতে পারেন বলেই সেই ভয়ে ক্ষমতা দখল করে বসে অছে।

তিনি আরো বলেন শেখ হাসিনার দু’পায়ের ভোটের এখন প্রয়োজন পড়ে না বলেই চার পাওয়ালা থেকে শুরু করে ছাগল-কুকুর,বিড়াল ও মুরগির ভোটে ক্ষমতা এসেও তার ভয় না কাটার জন্য পরবর্তীতে রাতের আধারে প্রশাসন দিয়ে ভোটের বাক্স ভর্তি করে অবৈধভাবে অবার ক্ষমতা দখল করেছে।

শেখ হাসিনার জনগণের ভোটের প্রয়োজন পড়ে না। জনগণ মরে বাচুক তাতে তার কিছু আসে যায় না তার ক্ষমতা দখল করে সুখে থাকতে হবে।

রিজভী আরো বলেন শেখ হাসিনার বাবার আমলে জনগণকে কি দিয়েছে দুরভিক্ষ,দাদ্রিতার যার কারনে বাসন্তিরা ছেড়া জাল পেচিয়ে লজ্জা নিভাড়ন করেছে এখন শেখ হাসিনার আমলে সেই পূর্ণবৃত্তি জনগণ দেখছে।

তিনি আরো বলেন শেখ হাসিনা রেল,সেতু ও হাইওয়ের উন্নয়ন দেখান অন্যদিকে দেশের সাধারন মানুষের নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম বৃদ্ধি পাওয়ার উন্নয়ন হয়েছে তা দেখান না।

আজ রোববার বরিশাল মহানগর বিএনপির অয়োজনে (২০ই) মার্চ কেন্দ্রীয় বিএনপি ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে মহানগরীর ৩০টি ওয়ার্ড কমিটি পূর্ণগঠন করা উপলক্ষে তথ্য সংগ্রহ ফরম বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

এসময় দলীয় নেতা কর্মী সহ আহবায়ক কমিটিকে বলেন তৃনমূল শক্তিশালী করার মাধ্যমে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করার আহবান জানান।

বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খাঁন ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় এখানে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি এ্যাড,বিলকিস জাহান শিরিন, সহ- সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদ,নিবার্হী কমিটির সদস্য আবু নাসের মোঃ রহমাতুল্লাহ, ঢাকা বিভাগীয় টিম প্রধান জাকির হোসেন নান্নু, যুবদল বরিশাল বিভাগীয় টিম প্রধান মোনায়েম মুন্না।

এসময় আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হায়দার বাবুল,জেলা দক্ষিণ বিএনপি আহবায়ক এ্যাড, মজিবর রহমান নান্ট,জেলা সদস্য সচিব এ্যাড, আকতার হোসেন মেবুল,মহানগর সদস্য আ.ন.ম সাইফুল ইসলাম আজিম প্রমুখ।

এখানে আরো উপস্থিত ছিলেন, যুগ্ম আহবায়ক আলতাফ মাহমুদ সিকদার,হাবিবুর রহমান টিপু, জিয়া উদ্দিন সিকদার,আলহাজ্ব কেএম শহিদুল্লাহ,মাকসুদুর রহমান মাকসুদ,এ্যাড শাহ্ আমিনুল ইসলাম

পরে প্রধান অতিথি সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড, রুহুল কবির রিজভী বরিশাল মহানগর ৩০টি ওয়ার্ড পূর্ণ কমিটি গঠন করার লক্ষে তথ্য সংগ্রহ ফরম বিতরন করেন।

এর পূর্বে মহানগর বিএনপির আয়োজনে তথ্য সংগ্রহ ফরম বিতরন অনুষ্ঠানে মহানগর ওয়ার্ড বিএনপি সহ মহানগর যুবদল,ছাত্রদল এবং বরিশাল দক্ষিণ জেলা বিএনপি ও বরিশাল উত্তর জেলা বিএনপি মহিলাদল ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করে অনুষ্ঠান এক উৎসবমূখর পরিবেশ তৈরী করে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech