বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :

বরিশাল সিটি কর্পোরেশন কর্তৃক বিএমপি কমিশনারকে বিদায় সংবর্ধনা

বরিশাল সিটি কর্পোরেশন কর্তৃক বিএমপি কমিশনারকে বিদায় সংবর্ধনা

আজ ১৫ মে, ২০২২ খ্রিঃ বেলা ১২:৩০ ঘটিকায় বরিশাল সিটি কর্পোরেশন কর্তৃক  সদর রোড সোহেল চত্বর  সংলগ্ন এ্যানেক্স ভবনে সম্মানিত অতিরিক্ত আইজিপি, পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয়কে অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতি সূত্রে বরিশাল থেকে বিদায় উপলক্ষে সংবর্ধনা প্রদান করা  হয়।
সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,  বরিশাল সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগ, বরিশাল মহানগর এর সাধারণ সম্পাদক জনাব সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।
এসময় আমন্ত্রিত অতিথিদের বক্তব্যে বিএমপি কমিশনার জনাব মােঃ শাহাবুদ্দিন খান বিপিএম বার মহোদয়ের সাফল্যমন্ডিত কর্মের কথা উঠে
আসে। পেশাগত জিবনে তিনি একজন দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন চৌকস কর্মকর্তা হিসেবে প্রশংসিত হন।
তার ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর  সাফল্য কামনা করে বরিশাল সিটি করপোরেশনের পক্ষ থেকে মাননীয় মেয়র মহোদয় এ সময় তাকে  ফুলেল শুভেচ্ছা ও সম্মাননাসূচক ক্রেষ্ট  উপহার দেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন,  রেঞ্জ ডিআইজি বরিশাল জনাব এস এম আক্তারুজ্জামান, উপাচার্য বরিশাল বিশ্ববিদ্যালয়, জনাব ড. মোঃ ছাদেকুল আরেফিন, অধিনায়ক র্যাব-৮ বরিশাল (ডিআইজি) জনাব মোঃ জামিল হাসান, বিপিএম- সেবা, পিপিএম, অতিরিক্ত বিভাগীয় কমিশনার রাজস্ব বরিশাল জনাব খন্দকার আনােয়ার হােসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স জনাব প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপারেশন জনাব মােহাম্মদ এনামুল হক, উপ পুলিশ কমিশনার দক্ষিণ জনাব মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম বার সহ বিভিন্ন আমন্ত্রিত অতিথিবৃন্দ,  বরিশাল সিটি কর্পোরেশনের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech