বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

সরকার উন্নয়ন নয় দুর্নীতিতে রোল মডেল-সরোয়ার

সরকার উন্নয়ন নয় দুর্নীতিতে রোল মডেল-সরোয়ার

নিউজ ডেস্ক:

বরিশালে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও মহানগর সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেছেন, আজ নৈশকালীন আওয়ামীলীগ সরকার উন্নয়ন নয়, দুর্নীতির রোল মডেল হয়েছে। তারা আজ দেশবাশীর কাছে ক্যাসিনোলীগে পরিনত হয়েছে। মইনুদ্দিন-ফকরুদ্দিন সরকার যদি অবৈধ হয়ে থাকে তাহলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলা বৈধ হবে আর অন্যদিকে শেখ হাসিনার মামলা অবৈধ হবে এটা এখন আর দেশবাশী ভালভাবে বুঝে গেছে। বর্তমান সরকারের দুর্নীতি দুঃশাষনের রোল মডেলের যাতা কলের চাপে বাংলার মানুষ হাফিয়ে উঠেছে।

সরোয়ার বলেন, দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সনের বিরুদ্ধে কোন দুর্নীতির মামলা নেই। অবৈধ সরকার খালেদা জিয়াকে মিথ্যা মামলায় প্রহসনের বিচারের মাধ্যমে জেলে পাঠিয়ে এদেশে একটি ভোটার বিহীন নির্বাচন করে ক্ষমতা দখল করে বসে আছে। আওয়ামীলীগ এদেশে নিজেদেরকে একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক দল দাবী করে কিন্তু তারা মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত বাংলাদেশে নৈশকালীন নির্বাচন করে তাদের সেই ঐতিহ্য হারিয়ে ফেলেছে। রবিবার দুপুরে বরিশাল প্রেসক্লাবে মহানগর যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথাগুলো বলেন।

মহানগর যুবদলের সভাপতি এ্যাড. আখতারুজ্জামান শামীমের সভাপতিত্বে আয়োজিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সম্পাদক জিয়া উদ্দিন সিকদার।

এছাড়া আরো বক্তব্য রাখেন মহানগর যুবদল সম্পাদক মাসুদ হাসান মামুন, মহানগর যুবদল সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন, সাজ্জাদ হোসেন, আলাউদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক মাজহারুল ইসলাম জাহান, মহানগর স্বোচ্ছাসেবকদল সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech