বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে মহানগর ও জেলা বিএনপির বিক্ষোভ

বরিশালে মহানগর ও জেলা বিএনপির বিক্ষোভ

শামীম আহমেদ,বরিশাল ॥

দেশব্যাপি অব্যাহত লোড বিদ্যুতের শেডিং ও জালানী খাতে অব্যবস্থপনার প্রতিবাদ সমাবেশে ভোলায় বিনা উসকানিতে পুলিশের অণ্যায়ভাবে বর্বরোচিত নির্মমভাবে গুলি বর্ষন করে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা আঃ রহমানকে গুলি করে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় বিএনপির কর্মসূচি হিসেবে শান্তিপূর্ণভাবে বরিশাল মহানগর ও বরিশাল জেলা দক্ষিন ও উত্তর জেলা বিএনপি পৃথকভাবে বিক্ষোভ কর্মসূচি পালন করে।

আজ মঙ্গলবার (২ই) অগস্ট সকাল ১১টায় সদররোডস্থ মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যালয়ের সমানে মহানগর বিএনপি বিক্ষোভ সমাবেশ করে।

মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও মহানগর বিএনপি সদস্য সচিব ও বিসিসি কাউন্সিলর মীর জাহিদুল কবিরের সঞ্চলনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব এবায়েদুল হক চাঁন,মহানগর বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হায়দার বাবুল,মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক ও সাবেক বিসিসি কাউন্সিলর হাবিবুর রহমান টিপু, যুগ্ম আহবায়ক এ্যাড, শাহ আমিনুল ইসলাম আমিন,মহানগর সিনিয়র সদস্য আ.ন.ম. সাইফুল আহসান আজিম, মহানগর মহিলা দল সাধারন সম্পাদক পাপিয়া জেসমিন,মহানগর শ্রমিকদল আহবায়ক ফয়েজ আহমেদ খান,মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু সাধারন সম্পাদক মশিউর রহমান মঞ্জু, মহানগর যুবদল সভাপতি এ্যাড, আখতারুজ্জামান শামীম, ভারপ্রপাপ্ত সাধারন সম্পাদক এ্যাড, মাযহারুল ইসলাম জাহান,মহানগর ছাত্রদল সাধারন সম্পাদক হুমাউন কবীর প্রমুখ।

এসময় মহানগর অন্য সকল যুগ্ম আহবায়ক,সদস্য সহ বিএনপি,মহিলাদল, শ্রমিকদল,স্বেচ্ছাসেবকদল,যুবদল,ছাত্রদল এবং নগরীর বিভিন্ন ওয়ার্ড প্রর্যায়ের অঙ্গ ও সহযোগী দলের নেতা কর্মীরা বিক্ষোভ কর্মসূচিতে অংশ গ্রহন করে।

অপরদেকে টাউন হল চত্বরে বরিশাল জেলা (দক্ষিণ) ও বরিশাল উত্তর জেলা বিএনপি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে যৌথভাবে এক বিক্ষোভ কর্মসূচি পালন করে।

দক্ষিন জেলা বিএনপি আহবায়ক ও সাবেক ছাত্রনেতা এ্যাড, মজিবুর রহমান নান্টুর সভাপতিত্বে বিক্ষোভ কর্মসূচিতে অঃ রহিম হত্যার প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপি আহবায়ক দেওয়ান মোঃ শহিদুল্লাহ, জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড, অকতার হোসেন মেবুল, সাবেক সংসদ সদস্য জেলা বিএনপি সদস্য আবুল হোসেন খান, জেলা বিএনপি সদস্য আলহাজ্ব নুরুল আমিন, আলহাজ্ব মন্টু খান,আব্দুল মন্নান মাস্টার,সৈয়দ রফিকুল ইসলাম লাবু,মোস্তাফিজুর রহমান গোলাপ,ইসরাত হোসেন কচি,কবীর উদ্দিন আফসারি, জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড, তছলিম উদ্দিন, উত্তর জেলা যুবদল সদস্য সচিব গোলাম মোর্সেদ মাসুদ প্রমুখ। এর পূর্বে জেলা দক্ষিন ও উত্তর জেলার বিভিন্ন উপজেলার বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা নিজ নিজ সংগঠনের ব্যানার নিয়ে বিক্ষোভ সমাবেশে হাজির হয়।

এদিকে শহরের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন রাখতে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকমর্তা আজিমুল করিমের নেতৃত্বে টাউন হল ও আশপাশে ব্যাপক পুলিশ প্রস্তুত রাখা হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech