বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বাংলাদেশে মাইক্রোসফটের স্টার্টআপস ফাউন্ডার্স হাব চালু

বাংলাদেশে মাইক্রোসফটের স্টার্টআপস ফাউন্ডার্স হাব চালু

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক :
বাংলাদেশে প্রযুক্তিগত উদ্যোক্তাদের সহযোগিতার জন্য স্টার্টআপস ফাউন্ডার্স হাব চালু করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক প্রযুক্তি কোম্পানি মাইক্রোসফট। রাজধানীর শেরাটন হোটেলে একটি অনুষ্ঠানের মধ্যদিয়ে সম্প্রতি এর উদ্বোধন করা হয়।

স্টার্টআপস ফাউন্ডার্স হাবের লক্ষ্য প্রযুক্তিগত সহায়তা দিয়ে বাংলাদেশি উদ্যোক্তাদের পাশে দাঁড়ানো ও দক্ষ ও বিশেষজ্ঞদের সঙ্গে কাজ করার সুযোগ করে দেয়ার মাধ্যম তাদের আরও শক্তিশালী করা।

মাইক্রোসফটের এ উদ্যোগের ফলে বাংলাদেশি উদ্যোক্তরা মাত্র দেড় লাখ ডলার দিয়েই তাদের ব্যবসা শুরু করতে পারবে। এর জন্য মাইক্রোসফটের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা তারা পাবে।

এভাবে মাইক্রোসফটের সহযোগিতা ও সঠিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে উদ্যোক্তারা দেশের সামাজিক উন্নয়নের পাশাপাশি বৈশ্বিক উদ্ভাবনের ক্ষেত্রে বাংলাদেশকে আরও এগিয়ে নিতে সক্ষম হবে।

মাইক্রোসফটের পক্ষ থেকে বলা হয়েছে, বাংলাদেশের জনগণের জীবনমানে ইতিবাচক পরিবর্তন আনার লক্ষ্যে উদ্যোক্তাদের বিভিন্ন উদ্যোগকে এগিয়ে নিতে সব ধরনের সহযোগিতা করবে।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech