বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে মহানগর বিএনপির মোমবাতি প্রজ্জলন মিছিল

বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে মহানগর বিএনপির মোমবাতি প্রজ্জলন মিছিল

শামীম আহমেদ ॥

দেশব্যাপি হঠাত করে রাতের আধারে জালানী তেল সহ দ্রব্য মূল্যের উর্ধ্বগতি ও লোড শেডিংয়ের প্রতিবাদে বরিশাল মহানগর বিএনপি সহ দলের সকল অঙ্গ সংগঠনের সমন্বয়ে মোমবাতির প্রজলন মৌন মিছিল করে।

রোববার রাতে বরিশাল সদররোডস্থ মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয় থেকে মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক ও সদস্য সচিব এ্যাড মীর জাহিদুল কবির জাহিদের নেতৃত্বে কয়েকশত দলীয় নেতা কর্মীদের নিয়ে মোমবাতির মৌন মিছিল করে।

মিছিলটি দলীয় কার্যলয় থেকে শুরু করে নগরীর ব্যাস্থতম সড়ক গ্রিজ্জামহল্লা, চকবাজার, কাটপট্রি হয়ে পুনরায় দলীয় কার্যলয় এসে শেষ হয়।

এসময় মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফরুক বলেন, এই অবৈধ সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়ে সারাদেশের বিরোধী দলীয় নেতা কর্মীদের গুম,খুন করে দেখে তারেক রহমানের বিএনপিকে আটকানো যাচ্ছে না তখনই প্রকাশ্যে পুলিশ দিয়ে মিছিল গুলি করে হত্যার করার মিশনে নেমেছে শেখ হাসিনা।

এসময় বিএনপি সদস্য সচিব মীর জাহিদ বলেন, বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যেদিন রাজপথে মোকাবেলা করার আহবান জানাবেন সেদিনই এদেশে শেখ হাসিনার মসনদ ভেঙ্গে পড়বে।

এভন থেকে প্রতিটি এলাকায় বিএনপি সহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের সজাগ ও স্বোচ্ছার হওয়ার জন্য আহবান করেন।

এখানে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হায়দার বাবুল,যুগ্ম আহবায়ক সাবেক বিসিসি কাউন্সিলর হাবিবুর রহমান টিপু,যুগ্ম আহবায়ক এ্যাড শাহ্ আমিনুল ইসলাম আমিন,মাকসুদুর রহমান মাকসুদ,সিনিয়র মহানগর আহবায়ক কমিটির সদস্য আ.ন.ম সাইফুল আহাসান আজিম,আরিফুর রহমান বাবু,আহমেদ জেকি অনুপম,ইয়াসিন আরাফাত, এ্যড, সরোয়ার হোসেন,মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, সাধারন সম্পাদক মশিউর রহমান মঞ্জু সহ মহানগর ও ওয়ার্ড বিএনপি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এর পূর্বে সন্ধায় বরিশাল জেলা ছাত্রদলের সহ-সভাপতি সবুজ আকনের নেতৃত্বে প্রশাসনের সদস্যদের ফাকি দিয়ে সদররোডে মোমবাতি প্রজ্জলন করে এক ঝটিকা মিছিল বেড় করে ।

দীর্ঘদিন পর এই প্রথম মহানগর বিএনপির মিছিলের সামনে ও পিছনে বিগত দিনের ন্যায় ব্যাপক পরিমান পুলিশ সদস্যদের প্রহরায় শান্তিপূর্ণভাবে মৌন মিছিল শহর প্রদক্ষিন করে।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech