বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান : পররাষ্ট্রমন্ত্রী কৃত্রিম বৃষ্টি ঝরাতে গিয়েই কী এমন বন্যার কবলে দুবাই? পরী মণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন জিম্মিদশার রুদ্ধশ্বাস ৩১ দিন

বরিশালে‘‘আইসিবি এএমসিএল সিএমএসএফ গোল্ডেন জুবিলী মিউচ্যুয়াল ফান্ড’’ এর রোড শো

বরিশালে‘‘আইসিবি এএমসিএল সিএমএসএফ গোল্ডেন জুবিলী মিউচ্যুয়াল ফান্ড’’ এর রোড শো

শামীম আহমেদ ॥

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে অনেক ত্যাগ ও আত্মবিসর্জনের বিনিময়ে অর্জিত স্বাধীনতাকে স্মরণীয় করে রাখার প্রয়াসে ক্যাপিটাল মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ড (সিএমএসএফ) এবং আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কেম্পানি লিমিটেড যৌথভাবে ‘‘আইসিবি এএমসিএল সিএমএসএফ গোল্ডেন জুবিলী মিউচ্যুয়াল ফান্ড’’ নামে একটি মেয়াদি মিউচ্যুয়াল ফান্ড বাজারজাত করতে যাচ্ছে। আলোচ্য ফান্ডটি বাজারজাতকরণের বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে ১৬ আগস্ট ২০২২, আজ মঙ্গলবার, বেলা আড়াইটায় আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি লিমিটেড (আইএসটিসিএল) বরিশাল শাখা কার্যালয়ের আয়োজনে -এ রোড শো অনুষ্ঠিত হয়।

আইএসটিসিএল এর ব্যবস্থাপক সহিদুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত রোড শো তে প্রধান অতিথি ছিলেন আইসিবি বরিশাল শাখার ব্যবস্থাপক উপ-মহাব্যবস্থাপক মোঃ মাহমুদুল হক। বিশেষ অতিথি হিসেবে সভায় উপস্থিত ছিলেন মল্লিক রওশন আলম, উপ-প্রধান নির্বাহী কর্মকর্তা, আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড (আইসিবিএএমসিএল), মোঃ শামীম উদ্দিন আহমেদ, সহকারী মহাব্যবস্থাপক, আইসিবি এবং জনাব মোঃ আমিনুল ইসলাম, শাখা ব্যবস্থাপক, আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড (আইসিএমল), বরিশাল শাখা।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীকে স্মরণীয় করে রাখতে এবং পুঁজিবাজারে ক্ষুদ্র ও মাঝারি বিনিয়োগকারীদের সর্বোচ্চ মুনাফা প্রদানের লক্ষ্যে আলোচ্য ফান্ডটি গঠন করা হয়। ফান্ডটির জন্য আবেদনের সময় আগামী ১৭ আগস্ট ২০২২ থেকে ২৪ আগস্ট ২০২২ পর্যন্ত।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech